সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

সোনার ২০টি বার ছিনতাই: ডিবির ছয় সদস্যের আরও ২ দিনের রিমান্ড

1 min read

সোনার ২০টি বার ছিনতা্ইয়ের মামলায় গ্রেফতার ফেনী গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক সাইফুল ইসলামসহ ছয় কর্মকর্তাকে ফের দুইদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। শনিবার (১৪ আগস্ট) দুপুরে চার দিনের রিমান্ড শেষে তাদেরকে ফেনী সদর আদালতে তোলা হয়। এই সময় মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মনির হোসেন আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। পরে আদালতের বিচারক ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খান এ আদেশ দেন।

এর আগে, রিমান্ড শেষে ডিবি পরিদর্শক সাইফুল ইসলাম ও ফেনী গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক; এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানাকে শনিবার বেলা পৌঁনে ১২টার দিকে ফেনী থানা থেকে আদালতে আনা হয়।

এদিকে ডিবি পুলিশ সদস্যদের সোনার বার ডাকাতির মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে হস্তান্তরের আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি আনোয়ার হোসেন। তিনি বলেন, আশা করছি আজকের মধ্যেই মামলাটি হস্তান্তর করা হবে। শনিবার দুপুরে ফেনী মডেল থানায় উপস্থিত হয়ে সাংবাদিকদের এই তথ্য জানান।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৮ আগস্ট রবিবার  রবিবার বিকালে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন সোনা ব্যবসায়ী গোপাল কান্তি দাস। ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে ডিবি পুলিশের কর্মকর্তারা তার গাড়ি থামান। এ সময় ব্যবসায়ীর কাছ থেকে ২০টি সোনার বার ছিনিয়ে নেন তারা। এ ঘটনায় গোপাল কান্তি থানায় লিখিত অভিযোগ দেন। পরে চার জনকে শনাক্ত করে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে অন্য দু’জনকেও আটক করা হয়। পরে ব্যবসায়ীর করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *