সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

ফেনীর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে: টুঙ্গীপাড়ায় আলাউদ্দিন নাসিম

1 min read

ফেনী প্রতিনিধি = ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম বলেছেন, দেশি-বিদেশি সব ষড়যন্ত্র মোকাবিলা করে জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক নতুন দিগন্তের শুভ সূচনা করেছেন। এটি একটি লড়াই, এ লড়াই চলবে। দেশরত্ন শেখ হাসিনার এ লড়াইয়ে ফেনী জেলা আওয়ামী লীগ অতীতের ন্যায় ঐক্যবদ্ধ থাকবে।

১৬ জানুয়ারি, মঙ্গলবার টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ জিয়ারত শেষে ফেনী জেলা আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলাউদ্দিন নাসিম বলেন, ফেনীর উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

সভায় জেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে ফেনী জেলার সকল ইউনিটের জনপ্রতিনিধি, আ.লীগ ও সকল সহযোগী সংগঠনের এক হাজার ৫শত নেতাকর্মী বঙ্গবন্ধুর সমাধিসৌধ জিয়ারত করতে টুঙ্গীপাড়ায় যান।

মনির/ বিবা / সংবাদ প্রতিদিন বিডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *