সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

তফশিল ঘোষণার মধ্য দিয়ে জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে: কাদের

1 min read

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণার মধ্য দিয়ে জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১৫ নভেম্বর, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণা হয়েছে। গণতন্ত্রকামী বাঙালির জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের। একটি ঐতিহাসিক দিন। এর মাধ্যমে জনগণের পবিত্র ইচ্ছার প্রতিফলন ঘটেছে। জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাগত জানাই।

তিনি বলেন, দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতা, রাজনৈতিক স্থিতিশীলিতা এবং চলমান অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করার জন্য সংবিধান অনুযায়ী সময়মতো নির্বাচনের কোনো বিকল্প নেই। সকল ভোটারকে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য অনুরোধ জানাচ্ছি।

এর আগে, সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তারিখ অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *