সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

পরীমণিকে কেন আটক করে জেলে দেওয়া হলো না প্রশ্ন জয়নাল হাজারীর

1 min read

ঢাকা বোট ক্লাব কাণ্ডের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। হত্যা ও ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলাও করা হয় নাসির ও অমিসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। তার পর থেকেই পরীমণির আরও অনেক কাণ্ডের জট খুলতে থাকে। শুধু বোট ক্লাব নয় ঢাকার অনেক ক্লাবেই নানা অপ্রিতিকর কাণ্ড ঘটিয়ে বসেন পরীমণি।

এবার পরীমণির সাম্প্রতিক সময়ের এসব কাণ্ড কারখানা নিয়ে মুখ খুলেছেন ফেনীর সাবেক আওয়ামী লীগ নেতা জয়নাল হাজারী। পরীমণিকে নিয়ে বিভিন্ন ইস্যুতে কথা বলেছেন তিনি। তার এই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভিডিওতে জয়নাল হাজারী বলেছেন, পরীমণি মাতাল অবস্থায় থানায় মামলা করতে গেলে পুলিশ কেন তাকে গ্রেপ্তার করল না। তাদের তো উচিত ছিলো তাকে গ্রেপ্তার করে হাসপাতালে নিয়ে ওয়াশ করা। এটাই তো নিয়ম।

পরীমণিকে নিয়ে কথার বলার সাহস পেতাম না জানিয়ে জয়নাল হাজারী বলেন, এখন সাহস পাচ্ছি কারণ গোয়েন্দা পুলিশে দায়িত্বে থাকা হারুনের কথার পর বলার পর। উনি ঠিকই বলেছেন, মেয়েটা ক্লাবে না গেলে তো কোন ঘটনা ঘটতো না।

পরীমণি রাত ৩টা পর্যন্ত সেখানে তাণ্ডব চালায় এবং ভাঙচুর করে। একজন যুবতী মেয়ে কেন এত রাত পর্যন্ত বাইরে থাকবে বলেও প্রশ্ন রাখেন সাবেক এই সাংসদ।

জয়নাল হাজারী বলেন, একই ফ্লাইটে আমিও ছিলাম আমাদের এক সঙ্গী পরীমণিকে নিয়ে সিঙ্গাপুরে গেছেন। তাকে নিয়ে সে ফেনীতেও গিয়েছিল। আবার আসার সময়ও একই ফ্লাইটে এলাম। 

এখানে একটা কথাই তো শেষ মেয়েটাই খারাপ বলেও মন্তব্য করেন জয়নাল হাজারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *