Templates by BIGtheme NET
Home / ছবির হাট / ‘বাস্তব জীবনে, প্রেমে পড়ার অপেক্ষায় আছি’ ।। songbadprotidinbd.com

‘বাস্তব জীবনে, প্রেমে পড়ার অপেক্ষায় আছি’ ।। songbadprotidinbd.com

  • ০৬-০৫-২০১৯
  • image-93619বিনোদন ডেস্ক: রাকুল প্রীত সিং, একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল। ভারতীয় দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন তিনি। ২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান তিনি। এরপর বলিউডের ‘ইয়ারিয়া’ ছবির মাধ্যমে বেশ খ্যাতি অর্জন করেন এই অভিনেত্রী। তাছাড়া বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই অভিনেত্রী। এভাবেই চলতে থাকে তার পথচলা। এককথায় বলা যায় মোহনীয় অভিনেত্রী তিনি।

    রাকুল অভিনীত পরবর্তী বলিউড সিনেমা ‘দে দে পেয়ার দে’।

    রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমাটিতে ৫০ বছর বয়সি পুরুষের সঙ্গে ২৬ বছর বয়সি নারীর প্রেম দেখানো হয়েছে। এতে ২৬ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যাবে রাকুলকে। বাস্তবে কখনো বয়সে বড় কারো প্রেমে পড়েছেন কি না—সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে রাকুল বলেন, ‘বাস্তব জীবনে, প্রেমে পড়ার অপেক্ষায় আছি। বয়সে বড় অথবা ছোট কোনো ব্যাপার নয়।’

    রাকুল ছাড়াও এতে অভিনয় করছেন অজয় দেবগন ও টাবু। তার দুই সহ-অভিনয়শিল্পীকে নিয়ে রাকুল বলেন, “অজয় খুবই ভালো, আন্তরিক, বিনয়ী। তিনি কখনো আমাকে নতুন শিল্পী হিসেবে মনে করেননি। যদি কখনো দুই পৃষ্ঠার কোনো সংলাপ ভুলে যেতাম, আমি ক্ষমা চাইলে তিনি বলতেন, ‘আমিও এত সংলাপ মনে রাখতে পারতাম না।’ টাবু ম্যামও খুব অনুপ্রেরণা দিতেন। যখন আপনি দক্ষ কারো সঙ্গে কাজ করবেন, এটি আপনাকে আরো ভালো করতে সাহায্য করবে। কারণ অভিনয়টা সম্পূর্ণই ক্রিয়া-প্রতিক্রিয়ার ওপর নির্ভর করে।”

    আকিব আলী পরিচালিত সিনেমাটি আগামী ১৭ মে মুক্তির কথা রয়েছে।

    দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র। আর রূপের জাদুতেও দর্শকদের মুগ্ধ করেছেন তিনি।

    সুন্দরী প্রতিযোগিতা প্যান্টালুনস ফেমিনা মিস ফ্রেস ফেস, ফেমিনা মিস ট্যালেন্টেড, ফেমিনা মিস বিউটিফুল স্মাইল অ্যান্ড ফেমিনা মিস বিউটিফুল আইস নির্বাচিত হন রাকুল। ২০১৪ সালে হিন্দি ভাষার ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

    (Visited 354 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *