সিয়ামের সঙ্গে নুসরাত ফারিয়ার রোমান্স

বিনোদন

চলচ্চিত্রে এ প্রজন্মের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। তারা নিয়মিতই কাজ করে চলেছেন। পেয়েছেন জনপ্রিয়তাও। দুজনে জুটি হয়ে একসঙ্গে একটি ছবিতে অভিনয়ও করছেন। সেটি হলো দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’।

তারকাবহুল এই চলচ্চিত্রে র‌্যাব অফিসার সিয়ামের বিপরীতে রোমান্স করবেন বাঘ বিশেষজ্ঞ নুসরাত ফারিয়া। বর্তমানে করোনার কারণে ছবিটির শুটিং কার্যক্রম বন্ধ রয়েছে। শোনা যাচ্ছে, শিগগিরই চালু হবে এ ছবির ক্যামেরা।

এদিকে নতুন করে জানা গেল, আররো একবার জুটি বাঁধলেন সিয়াম-ফারিয়া। তবে এ কোনো চলচ্চিত্রে নয়। তারা দুজনে বিখ্যাত চীনা মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান অপো’র বাংলাদেশ অংশের শুভেচ্ছাদূত নিযুক্ত হয়েছেন। এ দায়িত্বের অংশ হিসেবে তাদের দেখা যাবে অপো’র বিজ্ঞাপনে। দুজনে সেই কাজ শুরুও করে দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অপো’র বাংলাদেশ অংশের পরিচালক মোহাম্মদ ইফতেখার সানি।

তিনি বলেন, গেল সপ্তাহে আমাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন দেশের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। আমাদের এই পথচলায় দুই তারকাকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করছি তাদের জনপ্রিয়তা-ব্যক্তিত্ব দিয়ে তারা অপো-কে দেশের সেরা মোবাইল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠায় অবদান রাখবেন।

তিনি আরো জানিয়েছেন, প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর এরইমধ্যে দুটি টিভিসি ও ওভিসিতে অংশ নিয়েছেন সিয়াম-ফারিয়া। সামিউর রহমানের পরিচালনায় সম্প্রতি শেষ হয়েছে সেগুলোর শুটিং। সামনে আরও বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যাবে তাদেরকে।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, অপো আমার নিজেরও পছন্দের একটি ব্র্যান্ড। পছন্দের কোনো ব্র্যান্ডের সঙ্গে কাজ করার মজাটা অন্যরকম। আমি চেষ্টা করবো যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে তা সঠিকভাবে পালন করতে। ভালো লাগছে এই যাত্রায় সঙ্গী হিসেবে নুসরাত ফারিয়াকে পেয়েছি।

নুসরাত ফারিয়া বলেন, অপো এই মুহূর্তে দেশে খুব জনপ্রিয় একটি মোবাইল ব্র্যান্ড। তাদের পথচলায় সঙ্গী হতে পেরে ভালো লাগছে। সিয়ামকে নিয়ে এরমধ্যেই কিছু টিভিসিতে কাজ করেছে। খুব চমৎকার আইডিয়া ও গল্পে সেগুলো নির্মিত হয়েছে। প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।

এর আগে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’রও ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছিলেন সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *