কম সময়ে সম্পদের পাহাড়, চাঁদেও জমি কেনেন সুশান্ত

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

মাত্র ৩৪ বছরে জীবনবসান হলো নতুন প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মৃত্যু আগে তারকা খ্যাতির পাশাপাশি সম্পদের পাহাড় গড়ে উঠে তার। এমনকি চাঁদে জমি কিনেন সুশান্ত।

জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যেক চলচ্চিত্রে অভিনয় করতে সুশান্ত পারিশ্রমিক নিতেন পাঁচ থেকে সাত কোটি। শখের বশে বিভিন্ন ধরনের গাড়ি কিনতেন তিনি। এর মধ্যে বাইক থেকে চার চাকার সবই ছিল। মাত্র ৩৪ বছরের জীবনে ৫৯ কোটি রূপির মালিক ছিলেন সুশান্ত।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, যখন ইন্টারন্যাশনাল লুনার সোসাইটি চাঁদে জমি বিক্রির কথা ঘোষণা করেছিল তখনই চাঁদে এক টুকরো জমি কেনেন সুশান্ত। আকাশের তারা দেখতে পছন্দ করতেন তিনি। রিসার্চের জন্য বাড়িতে বসান এক ভার্চুয়াল রিয়েলিটি সিস্টেম এবং এক বিশাল টেলিস্কোপ।

ঘণ্টার পর ঘণ্টা অতি প্রিয় আলমির ডি ৬০০ টেলিস্কোপটি নিয়ে বান্দ্রার বহুতলের ছাদে বসে আকাশ দেখতেন সুশান্ত। দুই বছর আগে সোশ্যাল মিডিয়ায় পঞ্চাশটি স্বপ্নের কথা লিখেছিলেন সুশান্ত। এর মধ্যে একটি ছিল নভোচারী হওয়ার স্বপ্ন।

গত ১৪ জুন মুম্বাইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করতে পারেন সুশান্ত।