আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে: ফেনীতে ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার সৎ সাহস আছে, শুদ্ধি অভিযান আপন ঘর থেকে শুরু হয়েছে। যারা অন্যায় করেন তাদের বিরুদ্ধে শেখ হাসিনা কত কঠোর তা তিনি এরইমধ্যে বুঝিয়ে দিয়েছেন। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে ফেনী পাইলট হাইস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, শেখ হাসিনাকে বাঁচাতে হবে। উন্নয়নকে ত্বরান্বিত করতে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় আনতে হবে। শুধু আওয়ামী লীগ নয়, এর বাইরেরও যত দুর্নীতিবাজ আছে কেউ রেহাই পাবে না। 

তিনি আরও বলেন, ফেনীর গুদাম কোয়ার্টার এলাকায় রেলওয়ে ওভারপাস, ফেনী বিলোনিয়া সড়ক প্রশস্তকরণ, লালপুল এলাকায় ফ্লাইওভার অথবা আন্ডারপাস, মুহুরী সেতু ও ফাজিলের ঘাট নির্মাণ করা হবে। 

ফেনীবাসীর প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা প্রধানমন্ত্রীর পাশে থাকুন। শুদ্ধি অভিযানে সহযোগিতা করুন। শেখ হাসিনাকে সহযোগিতা করা জাতীয় কর্তব্য। 

দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতা চিরদিন স্থায়ী হয় না। ফেনীর নেতাদের বলেন, খারাপ লোকদের দলে ভেড়ানোর দরকার নেই। তারা দলের জন্য ক্ষতিকর।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। 

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম। সম্মেলনে দলের নোয়াখালী, লক্ষ্মীপুর, চট্টগ্রামসহ বিভিন্ন জেলার নেতাসহ বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে ফেনী পাইলট হাইস্কুল মাঠ মুখর হয়ে ওঠে। 

Comments are closed.

      আরও নিউজ