আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন শীলা

নিজস্ব প্রতিবেদক

‘মিস ইউনিভার্স’ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট জয় করেছেন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শীলা। প্রথমবারের মত বাংলাদেশে অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স’ সুন্দরী প্রতিযোগিতা। সেরা দশ সুন্দরীর মধ্যে মিস ইউনিভার্স বাংলাদেশ হন শীলা।

বুধবার (২৩ অক্টোবর) রাতে বসুন্ধরা কনভেনশনের নবরাত্রী হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে।

এ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আলিশা ইসলাম এবং দ্বিতীয় রানারআপ (তৃতীয়) হয়েছেন জেসিয়া ইসলাম।

বিজয়ীর মুকুট জয় করা শিরিন আক্তার শীলার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকা মূল্যের শৈল্পিক মুকুট (ক্রাউন) পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স (১৯৯৪) ও বলিউড তারকা সুস্মিতা সেন। যিনি এই আয়োজনের বিশেষ আকর্ষণ ও অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। এই আয়োজনে অংশ নিতেই বুধবার (২৩ অক্টোবর) দুপুরে ঢাকায় আসেন তিনি।

মুকুট জয় করার অনুভূতি জানিয়ে শিরিন আক্তার শিলা বলেন, ‘আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করবো।’

দক্ষিণ কোরিয়ায় আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮ তম আসর। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’- প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়ে শিলা বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন। আয়োজকদের পক্ষ থেকে এমনটাই জানানো হয়।

Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ