আজ ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০১৯ ইং

সাউন্ডবক্স বাজিয়ে ২ বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ

গাজীপুর প্রতিনিধি: অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে দুজনকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৬ অক্টোবর) দুপুরে গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, অভিযুক্ত দুইজনকে রোববার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা করা হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন-শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের আবদুর রাজ্জাক (৩৫) ও আজিজুল হক (২৫)।

মামলার বিবরণে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই দুই বোন বাড়ির কাছের একটি ফার্নিচারের দোকানে যাওয়ার পথে অভিযুক্ত দুই তরুণ তাদের গতিরোধ করে। এরপর তাদের হত্যার ভয় দেখিয়ে অভিযুক্ত রাজ্জাকের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে দুজনকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ সময় ভিডিও ধারণও করা হয়।

পরে তাদের এ ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন রেখে দেয় অভিযুক্তরা।

এ বিষয়ে ভুক্তভোগী ছোট বোন জানান, ধর্ষণের বিষয়টি তাদের পরিবারের লোকজন এলাকার লোকদের অবহিত করেন। এরপরও আইনের আশ্রয় নিলে তাদের সপরিবারে হত্যার হুমকি দেন অভিযুক্তরা। ভয়ে তারা পাঁচ দিন আইনের আশ্রয় নিতেও সাহস পাননি। পরে স্থানীয়দের সাহস ও সহযোগিতার আশ্বাসে শনিবার রাতে তিনি মামলা করেন।

Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ