আজ ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে অক্টোবর, ২০১৯ ইং

বয়ফ্রেন্ড খুঁজছেন রাকুল প্রীত

দক্ষিণ ভারতীয় ছবির জনপ্রিয় নায়িকা রাকুল প্রীত। যেমন তার অভিনয় তেমনি দেখতে লাস্যময়ী। দক্ষিণী ছবিতে নিজের দ্যুতি ছড়িয়ে কাজ করেছেন বলিউডেও। নিজের অভিনয় স্বকীয়তায় বলিউডেও নিজেকে পাকাপোক্ত করে নিয়েছেন জনপ্রিয় এই নায়িকা।সারা ভারতজুড়েই তাঁর তুমুল জনপ্রিয়তা লক্ষ্য করা যায়।

সৌন্দর্য আর অভিনয়দক্ষতার কারণে হাজারো পুরুষ তাঁর সঙ্গে ডেটে যেতে প্রস্তুত। কিন্তু এ লাস্যময়ী সুন্দরী সম্প্রতি জানালেন, তিনি আজও একা। আজও প্রেমিকের সন্ধানে রয়েছেন তিনি।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদন অনুযায়ী, লক্ষ্মী মাঁচু সঞ্চালিত ‘ভূতস ফিট আপ উইথ দ্য স্টারস তেলেগু’ শোর একটি পর্বে সম্প্রতি হাজির হয়েছিলেন রাকুল প্রীত সিং। সেখানে তিনি বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমি একা, পছন্দের মানুষ খুঁজছি। সবাই ভাবে, আমার পেছনে লম্বা লাইন রয়েছে, আর আমি পুরোপুরি চিন্তিত।’

মাত্র ১৮ বছর বয়সেই চলচ্চিত্রে যোগ দেন এই নায়িকা। কন্নড় ছবির মাধ্যমে তার রুপালি পর্দায় অভিষেক ঘটে। তিনি জানিয়েছিলেন, সুযোগ পেয়েছিলাম, তাই করেছি। তবে পরে লেখাপড়ার দিকে মনোযোগী হলাম। কেউ জিজ্ঞেস করলে বলতাম, মিনিমাম স্নাতক তো করা দরকার—যদি ফিল্মে ভালো না করি, তো অন্য কিছু তো করতে হবে।’

সর্বশেষ রাকুল প্রীত সিংকে দেখা গিয়েছে অজয় দেবগনের বিপরীতে। ‘দে দে পেয়ার দে’ সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে ছবিটি।

Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ