Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ভাগিনাকে অপহরণ করলো খালু, পরে উদ্ধার

ভাগিনাকে অপহরণ করলো খালু, পরে উদ্ধার

  • ০৯-০৩-২০১৬
  • 201rttফেনী : দুই বছর বয়সী ভাগিনা মেহেদী হাসান রাফিকে অপহরণ করেছে খালু সাইফুল ইসলাম। এর দুইদিন পর মঙ্গলবার রাত দেড়টার দিকে চট্টগ্রামের ইপিজেড থানার বন্দর টিলা এলাকা থেকে শিশুকে উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

    পুলিশ জানায়, ৭ মার্চ সকালে ফেনী শহরের মাস্টার পাড়ার মো. ফিরোজের একমাত্র ছেলে সন্তান মেহেদী হাসান রাফিকে অপহরণ করে নিয়ে যায় তারই আপন খালু সাইফুল ইসলাম। পরে অপহরণকারী সাইফুল ইসলাম অপহৃত শিশুটির মায়ের কাছে মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি ফেনী মডেল থানাকে জানালে তারা শিশুটিকে উদ্ধারে প্রযুক্তি ব্যবহার করে। দাবিকৃত টাকা নেয়ার জন্যে অপহরণকারীর দেয়া বিকাশ নম্বরটি চট্টগ্রামের বন্দর এলাকায় নিশ্চিত হয় পুলিশ। এক পর্যায়ে মঙ্গলবার রাত দেড়টার দিকে চট্টগ্রামের ইপিজেড থানার বন্দর টিলা এলাকায় শিশুটিকে রেখে অপহরণকারী পালিয়ে গেলে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ফেনী মডেল থানা পুলিশ।

    অপহৃত শিশুর মা ফারজানা আক্তার ঝর্ণা জানান, গত ৩ মাস আগে সাইফুল ইসলাম তার ছোটবোনকে বিয়ে করে। বিয়ের পর থেকে ফেনী শহরের মাস্টার পাড়ার একই বাসায় থাকতো সাইফুল। রাফি তার খালু সাইফুলকে ছোট আব্বু বলে ডাকতো।

    ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোরশেদ জানান, শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধারের জন্য অপহরণকারী সাইফুলের বিরুদ্ধে কঠিন অভিযান চালাতে পারিনি। শিশুটি হাতে আসার পর গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তার ব্যবহৃত সকল ঠিকানাই ভুয়া। তিনি একজন নিয়মিত অপহরণকারী।

    (Visited 3 times, 1 visits today)

    আরও সংবাদ

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *