সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

আজীবন সম্মাননা পেলেন রেজওয়ানা চৌধুরী বন্যা

1 min read

‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২’ অনুষ্ঠিত হয়েছে পদ্মা সেতুর পশ্চিম প্রান্তে শেখ রাসেল সেনানিবাসে। এ উপলক্ষে মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তারকাবহুল এই অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল আজীবন সম্মাননা। এ বছর এই সম্মাননা পেয়েছেন বিশিষ্ট রবীন্দ্র সংগীতশিল্পী ও সঙ্গীতজ্ঞ রেজওয়ানা চৌধুরী বন্যা। বরেণ্য এই শিল্পীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ। সনদপত্র তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

অর্থমূল্য চেক তুলে দেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং উত্তরীয় পরিয়ে দেন ঐক্য ফাউন্ডেশনের সভাপতি শাহীন আকতার রেনী।

রেজওয়ানা চৌধুরী বন্যা আজীবন সম্মাননা পেয়ে অনুভূতি ব্যক্ত করে বলেন, এমন স্বীকৃতি পেয়ে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। এমন স্বীকৃতি ও সম্মান সব সময়ই আনন্দদায়ক। প্রত্যেক শিল্পীই কাজের স্বীকৃতি পেতে চায়। আজ আমাকে যে সম্মান দেওয়া হলো এতে সৃষ্টিকর্তা, আমার মা-বাবা, শ্রোতা, আমার ছাত্র-ছাত্রী সবার কাছেই কৃতজ্ঞতা। স্বীকৃতি ও সম্মাননা কাজের প্রতি দায়বদ্ধতা বাড়িয়ে দেয়। যখন এমন সম্মাননা পাই, তখন ভাবি আসলে আমি এর যোগ্য কি না! সেই যোগ্য যেন হয়ে উঠতে পারি সব সময় ওই প্রার্থনা করি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ ও শাহীন আকতার। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড চ্যানেল আইয়ের পরিচালক আবদুর রশিদ মজুমদার, হিরন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, রিয়াজ আহমেদ খান, কেকা ফেরদৌসী, শেখ সাদী খান, লিলি ইসলাম, চন্দনা মজুমদার, আবিদা সুলতানা, সামিনা চৌধুরী ও মানাম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *