সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২৪ জুন

1 min read

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বাসের যাত্রীদের জন্য অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে আগামী ২৪ জুন থেকে।

সোমবার (২০ জুন) রাজধানীর গাবতলীতে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের প্রধান কার্যালয়ে এক সভায় বাসের আগাম টিকিট বিক্রির এ সিদ্ধান্ত হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রাকেশ ঘোষ জানান, ২৪ জুন থেকে গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল এবং অন্যান্য টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া উত্তরবঙ্গে এবং দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন রুটের আগাম টিকিট বিক্রি করা হবে। প্রথমদিন ৬ জুলাইয়ের টিকিট বিক্রি দিয়ে এ কার্যক্রম চালু হবে।

তিনি বলেন, গাবতলী ছাড়াও শ্যামলী, কল্যাণপুর এবং মাজার রোডের বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে আগাম টিকিট বিক্রি শুরু হবে। টিকিট থাকা সাপেক্ষে ঈদের আগের যেকোনও দিনের যাত্রার আগাম টিকিট কিনতে পারবেন যাত্রীরা।

তিনি আরও বলেন, সভায় সরকার নির্ধারিত ভাড়ার অতিরিক্ত দামে টিকিট বিক্রি না করার সিদ্ধান্ত হয়েছে। সরকারি ভাড়ার তালিকা প্রত্যেকটি পরিবহনের কাউন্টারের সামনে দৃশ্যমান রাখতে হবে। কেউ অতিরিক্ত ভাড়া আদায় করলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

জিলহজ্ব মাসের চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৯ বা ১০ জুলাই দেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আযহা। প্রতিবারের মতো এবারও ঈদ উপলক্ষে লাখ লাখ মানুষ রাজধানী থেকে ছুটে যাবেন নাড়ির টানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *