সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

এ আর রহমানের কনসার্টে বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

1 min read

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে অস্কারজয়ী ভারতীয় জনপ্রিয় সংগীতশিল্পী এ আর রহমানের কনসার্ট অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে বিশেষ এই কনসার্টে গান গাইতে ইতোমধ্যে ২৪০ জনের বহর নিয়ে ঢাকা এসেছেন তিনি।

মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টে গান গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস।

কনসার্ট দেখেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদের সদস্য এবং ভিআইপিরা স্টেডিয়ামে উপস্থিত থাকবেন। এ জন্য মঙ্গলবার বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশের এলাকার সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (২৮ মার্চ) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এই নির্দেশনা দেন।

নির্দেশনা অনুযায়ী মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত, টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার সড়কগুলোতে যানচলাচল বন্ধ রেখে ডাইভারশন দেওয়া হবে।

অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা চাওয়া হয়েছে। এ অনুষ্ঠান উপলক্ষে নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধা তৈরি হওয়ায় ডিএমপির পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে।

এদিকে কনসার্টে অংশ নিতে রোববার (২৭ মার্চ) রাতে ঢাকায় এসে পৌঁছেছেন এআর রহমান। তিনি উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *