সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

ইউপি নির্বাচনঃফেনীতে বেশিরভাগ জনপ্রতিনিধি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান!

1 min read

ফেনীর ছয় উপজেলার ৪১ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ২১টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন মঙ্গলবার দুপুরে সংবাদ প্রতিদিন বিডি কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পঞ্চম ধাপে সদর উপজেলার আট ইউপি, চতুর্থ ধাপে দাগনভূঞার পাঁচ ও সোনাগাজীর দুই, তৃতীয ধাপে ছাগলনাইয়ার দুই এবং পরশুরাম উপজেলার এক ও দ্বিতীয় ধাপে ফুলগাজীর তিনজন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী চেয়ারম্যানরা হলেন, শর্শদীতে জানে আলম ভুঞা, ধর্মপুরে শাহাদাত হোসেন সাকা, কাজীরবাগে কাজী বুলবুল আহমেদ সোহাগ, ফাজিলপুরে মো. মজিবুল হক রিপন, মোটবীতে হারুন অর রশীদ, বালিগাঁওয়ে মোজাম্মেল হক বাহার, ফরহাদ নগরে মোশাররফ হোসেন টিপু এবং কালিদহে দেলোয়ার হোসেন ডালিম।

দাগনভূঞা উপজেলায় জয়ীরা হলেন, সিন্দুরপুরে মো. নুর নবী, রাজাপুরে জয়নাল আবেদীন মামুন, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নে মাসুদ রায়হান, ইয়াাকুবপুরে আবুল ফোরকান বুলবুল ও মাতুভূঞায় আবদুল্লাহ আল মামুন।

সোনাগাজী উপজেলায় জয়ীরা হলেন, মঙ্গলকান্দিতে মোশারফ হোসেন বাদল এবং মতিগঞ্জে রবিউজ্জামান বাবু।

ছাগলনাইয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী চেয়ারম্যানরা হলেন, পাঠানগরে রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও শুভপুরে আজিজুর রহমান মজনু।

পরশুরাম উপজেলার চিথলিয়া ইউপিতে জসিম উদ্দিন এবং ফুলগাজী উপজেলার সদর ইউপিতে মো. সেলিম, আনন্দপুরে হারুন মজুমদার ও মুন্সির হাটে নুরুল আমিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যানরা হয়েছেন।

ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর এবং পঞ্চম ধাপে ৫ জানুয়ারি ভোট হবে।

সংবাদ প্রতিদিন বিডি / ইকবাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *