সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

ভোট চাওয়ায় চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী-সন্তানের ওপর প্রতিপক্ষের হামলা

1 min read

ইউপি নির্বাচনে ভোট চাওয়ায় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর স্ত্রী, মেয়ে, শাশুড়িসহ ৫ জনকে লাঠিপেটার অভিযোগ উঠেছে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে মাদারীপুরের রাজৈরে উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাচ্চর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ভুক্তভোগী ও আনারস প্রতীকের প্রার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাজিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম হাওলাদারের পক্ষে ভোট চাইতে মাচ্চর এলাকায় যান তার স্ত্রী, শাশুড়ি, সন্তানসহ কর্মী-সমর্থকরা। এসময় ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম ফকিরের কর্মী-সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সিরাজুল ইসলামের স্ত্রী, মেয়ে, শ্বাশুড়িসহ ৫ জনকে বেদম লাঠিপেটা করে হালিম ফকিরের সমর্থকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজৈর থানার ওসি মো. শেখ সাদীক বলেন, ভোট চাইতে গিয়ে হালিম ফকিরের মহিলা সমর্থকদের সাথে মারপিট হয়েছে। সিরাজ চেয়ারম্যানের স্ত্রী, মেয়ে ও শাশুড়ি হাসপাতালে ভর্তি রয়েছেন। এ বিষয়ে আমাদের কাছে অভিযোগ করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেবো।

প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে রাজৈর উপজেলার ৬টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এখানে প্রার্থিতা উন্মুত্ত রাখা হয়েছে। তাই আ.লীগ মনোনীত নৌকা প্রতীক না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র হিসেবে বিভিন্ন প্রতীকে অংশ নিয়েছেন প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *