সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

‘তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন কখনোই পূরণ হবে না’

1 min read

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে আর লাভ নেই, বাংলাদেশের রাত বারোটার পর যারা টেলিভিশনের পর্দা গরম করে আর গরম গরম কথা বলে তাদের দিয়ে তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ। 

একই সাথে তিনি জানান, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে আওয়ামী সরকারের নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোন লাভ হবে না। নির্বাচন কোনো সরকারের অধীনে হয়না, নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। 

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের  ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভোলার চরফ্যাশন উপজেলা ব্রজগোপাল টাউন হলে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মোঃ আব্দুল্লাহ ইসলাম জ্যাকব সংসদ সদস্য। সম্মানিত অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই- শাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন।

এর আগে মন্ত্রী ভোলা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও মন্ত্রী চরফ্যাশন উপজেলার বিভিন্ন সরকারি উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *