সংবাদ প্রতিদিন বিডি

সংবাদ প্রতিদিন বিডি

বরিশালে বাস চাপায় তিন স্কুল ছাত্রের মৃত্যু

1 min read

মোটরসাইকেলে ঘুরতে এসে বরিশালের বাসের চাপায় পিষ্ট হয়ে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। বাকি একজন মারা যান চিকিৎসাধীন অবস্থায়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বরিশাল নগরীর দক্ষিণ প্রান্তে শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম হাওলাদার, একই এলাকার জয়দেব দাসের ছেলে চয়ন দাস ও বোয়ালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে  রাব্বী।

তারা তিনজনই বাকেরগঞ্জ পৌর শহরের জীবন সিংহ ইউনিয়ন (জেএসইউ) মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

নিহতদের বন্ধু রাকিব ও তপু বলেন, আমরা বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্ররা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময়ে পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটি ওভারটেক করছিলো। তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় মোটরসাইকেলটি। এতে পিছনে থাকা বাসের চাকায় পিষ্ট হয় মোটরসাইকেলে থাকা তিন কিশোর।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও তার সহকারী পলাতক। মরদেহ তিনটি শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *