Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / পশ্চিমবঙ্গের মসনদে আবারো বসছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপধ্যায়

পশ্চিমবঙ্গের মসনদে আবারো বসছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপধ্যায়

  • ১৭-০৫-২০১৬
  • পশ্চিমবঙ্গের মসনদে আবারো বসছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপধ্যায়। এমনটাই বলছে ইন্ডিয়া টুডে-অ্যাক্সিস মাই ইন্ডিয়া যৌথ এক্সিট পোল। তারা জানিয়েছে, অবিশ্বাস্য সাফল্যের পথে তৃণমূল কংগ্রেস।

    রাজ্যের শাসক দল অনেক বেশি সংখ্যক আসন নিয়েই ক্ষমতায় আসছে। বেসরকারি এই চ্যানেলটির সমীক্ষা অনুযায়ী তৃণমূল কংগ্রেস ২৩৩ থেকে ২৫৩টি আসন জিততে চলেছে।

    অবিশ্বাস্য সাফল্যের পথে তৃণমূল কংগ্রেস। ইন্ডিয়া টুডে-অ্যাক্সিস মাই ইন্ডিয়া যৌথ- এক্সিট পোল বলছে, রাজ্যের শাসক দল ভারী সংখ্যা নিয়ে ক্ষমতায় আসছে। এই চ্যানেলের সমীক্ষা অনুযায়ী তৃণমূল কংগ্রেস ২৩৩ থেকে ২৫৩টি আসন জিততে চলেছে।

    বামফ্রন্ট, কংগ্রেস জোট পেতে চলেছে মাত্র ৩৮ থেকে ৫১টি আসন। বিজেপি এক থেকে পাঁচটি আসন পেতে পারে। অবশ্য এ সমীক্ষার ফল বলার পর চমকে যান অ্যাংকর সাংবাদিক রাজদীপ সারদেশাই নিজেই। সেই সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত বাম সমর্থকরা এই সমীক্ষাকে পুরোপুরি উড়িয়ে দেন।

    ইতোমধ্যে রাজ্যে ৬ দফায় ভোট উৎসব শেষ হয়েছে। আনন্দ, হিংসা রাজনৈতিক কাদা ছোড়াছুড়ি সবই শেষ। এখন বাকি আর দু’দিন। তারপরই জানা যাবে পশ্চিমবঙ্গের মসনদ কার দখলে থাকছে আগামী পাঁচ বছরের জন্য। মানুষের জন্য শুধুই প্রতিশ্রুতি, নাকি প্রতিশ্রুতি পালন। তা এখন শুধুই সময়ের অপেক্ষা।

    (Visited 21 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *