Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / খেলাধুলা / ভার্ডিকে হটিয়ে লেস্টারের বর্ষসেরা মাহারেজ

ভার্ডিকে হটিয়ে লেস্টারের বর্ষসেরা মাহারেজ

  • ১১-০৫-২০১৬
  • লেস্টার সিটির হয়ে চলমান মৌসুমের শুরুটা ছিল জেমি ভার্ডির। আর শেষটা ছিল রিয়াদ মাহারেজের। প্রথমবারের মতো ক্লাবটির শিরোপা জয়ে ফিনিশারের কাজটা এতো ভালোভাবেই করেছেন যে লেস্টারের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নিয়েছেন আলজেরিয়ান এই উইঙ্গার। এর আগেই অবশ্য পিএফএ-এর বর্ষসেরা ফুটবলারের পুরস্কারও জিতেছিলেন ২৫ বছর বয়সী এই তারকা।

    সপ্তাহ খানেক আগে চেলসির সঙ্গে টটেনহাম ড্র করলে সেদিনই শিরোপা নিশ্চিত হয়ে যায় লেস্টারের। শনিবার রাতে ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে এভারটনকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে বিজয়ীর বেশেই শিরোপা উদযাপন করেছে রানিয়েরির দল।

    চলতি মৌসুমে লেস্টারের লিগ শিরোপা জয়ে অনন্য অবদান রেখেছেন মাহারেজ। লিগে ৩৬ ম্যাচ খেলে নামের পাশে যোগ করেছেন ১৭টি গোল। পাশাপাশি সতীর্থদের গোলে অ্যাসিস্ট করেছেন ১১ বার।

    লেস্টারের বর্ষসেরার পুরস্কার জিতে খুশি মাহারেজ। বলেন, ‘খুব ভালো লাগছে। বিশেষ করে ভক্তদের ভোটে এভাবে বিজয়ী হতে পারা আসলেই দারুণ। আমি সবাইকে ধন্যবাদ জানাই। আমি লেস্টারের ভক্তদের ভালোবাসি। কেননা তারা আমাদের বেশ সাপোর্ট দিয়েছে। লেস্টারের হয়ে শিরোপা জিততে পেরে আমি আনন্দিত। আমরা শুধু এটাই জানতাম যে অবিশ্বাস্য কিছু করতে যাচ্ছি।’

    ২০১৫-১৬ মৌসুমে লিগে ২৪ গোল করা ভার্ডিও একদম খালি হাতে ছিলেন না। গত ফেব্রুয়ারিতে লিভারপুলের বিপক্ষে দুর্দান্ত গোলের সুবাদে ইংলিশ তারকা জিতেছেন মৌসুমের সেরা গোলের পুরস্কার। আর খেলোয়াড়দের ভোটে বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন ফ্রান্সের মিডফিল্ডার কান্তে।

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *