Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / দেশে একের পর এক শিশু নির্যাতন: আবারো গাছের সঙ্গে বেঁধে শিশু নির্যাতন

দেশে একের পর এক শিশু নির্যাতন: আবারো গাছের সঙ্গে বেঁধে শিশু নির্যাতন

  • ০৬-০৫-২০১৬
  • শিশু নির্যাতন যেন থামছেই না। দেশে একের পর এক শিশু নির্যাতন হচ্ছে। সিলেটের রাজন, খুলনার রাকিবসহ গেল ও চলতি বছরে দেশে অসংখ্য শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে। সেসব ঘটনা গণমাধ্যমগুলোতে প্রচারও হয়েছে। কিন্তু কোনোভাবেই থামছে না এ প্রবণতা। এবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে এমন একটি ঘটনা ঘটেছে।

    গোবিন্দগঞ্জে গাছ থেকে লিচু পেড়ে খাওয়ার অপরাধে মাহিন আহম্মেদ মুক্তা (৮) নামে এক শিশুকে নির্মম নির্যাতন করা হয়েছে। গাছের সঙ্গে বেঁধে নির্দয়ভাবে পিটিয়ে আহত করার পর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

    শিশু নির্যাতনের ওই ঘটনায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেছেন শিশুর মা মজিদা বেগম। গুরুতর আহত অবস্থায় শিশু মুক্তাকে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    মুক্তা গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশুবাড়ী গ্রামের এনামুল হকের ছেলে ও বিশুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

    বিশুবাড়ী গ্রামের বাসিন্দা চুন্নু মিয়ার স্ত্রী ফরিদা বেগম জানান, মুক্তা বৃহস্পতিবার (৫ মে) বেলা তিনটার দিকে স্কুল ছুটি শেষে বাড়িতে ফিরছিল। এ সময় সে বিশুবাড়ী ক্লিনিকের পিছনের একটি গাছ থেকে কয়েকটি লেচু পেড়ে খায়। ঘটনা টের পেয়ে গাছের মালিক স্থানীয় আইয়ুব আলী সরকার (৪০) মুক্তাকে আটক করে। পরে রশি দিয়ে তার দুই হাত লিচু গাছের সঙ্গে বেঁধে বাঁশের কাঁচা কঞ্চি দিয়ে নির্দয়ভাবে মারপিট করে। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মজিদুল ইসলাম জানান, শিশু মুক্তাকে বেদম শারিরীক নির্যাতন করা হয়েছে। তার সমস্ত শরীরে ক্ষতচিহ্ন রয়েছে।

    গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে প্রয়েজনীয় ব্যবস্থা নেয়ার জন্য এসআই আব্দুল গফুরকে নির্দেশ দেয়া হয়েছে।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *