Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ফেনীতে পরকীয়ার টানে আপন ছেলেকে হত্যায় জড়িত ঘাতক মা গ্রেপ্তার

ফেনীতে পরকীয়ার টানে আপন ছেলেকে হত্যায় জড়িত ঘাতক মা গ্রেপ্তার

  • ০৪-০৫-২০১৬
  • পরকীয়ার টানে আপন ছেলে খালিদ হাসান ইশমাম (৬) হত্যায় জড়িত ঘাতক মা ও তার স্বামীকে গ্রেপ্তার করেছে ফেনী জেলা সিআইডি পুলিশ। ৩ মে রাতে গাজীপুর জেলার মৌচাক ইউনিয়নের বার্নারা গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।

    মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির ফেনীর পরিদর্শক মো. ইউসুফ মিয়া জানান, ফেনী ডাক্তার পাড়ার আবদুর রশীদের স্ত্রী খালেদা আক্তার সুলতানা পরকীয়ার টানে প্রেমিক আব্দুল কাদেরের সঙ্গে ২০১২ সালের ১৫ আগস্ট পালিয়ে যায়। সুলতানা যাওয়ার সময় তার ছয় বছরের ছেলে খালিদ হাসান ইশমামকে নিয়ে যায়। একই বছরের ৮ অক্টোবর ফেনীর ছাগলনাইয়া থানার সলিয়া গ্রামে ওই শিশুর বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এরপর পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

    পরে মামলার অভিযোগপত্রে মা খালেদা আক্তার সুলতানা ও মায়ের স্বামী আবদুল কাদেরকে অভিযুক্ত করা হয়। সে অভিযোগপত্রের ভিত্তিতে সিআইডি পরিদর্শক মো. ইউসুফ মিয়া ৩ মে গাজীপুর থেকে তাদের আটক করেন। বর্তমানে আসামিরা গাজীপুর থানায় আছে। আদালতের মাধ্যমে খুব সহসাই তাদের ফেনী নিয়ে আসা হবে।

    সিআইডির কর্মকর্তা আরো জানান, আবদুল কাদেরের আগে আরো দু’টি বিয়ে করেন। তার এক স্ত্রী ভারতে ও আরেক স্ত্রী বাংলাদেশে আছেন। বর্তমানে সুলতানা ও কাদেরের ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। কাদেরের বাড়ি ছাগলনাইয়া থানার মধুপুর গ্রামে। তার বাবার নাম আবদুল কুদ্দুছ।

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *