Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফিচার / স্কুলছাত্রীদের তুলে নিয়ে শয্যাসঙ্গী করেন কিম

স্কুলছাত্রীদের তুলে নিয়ে শয্যাসঙ্গী করেন কিম

  • ০৪-০৫-২০১৬
  • দক্ষিণ কোরিয়া এবং যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পরমাণু যুদ্ধের হুমকিসহ নানা হুমকি-ধামকির কারণে আগে থেকেই গণমাধ্যমে আলোচিত উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন। তবে এবার আলোচনায় আসেলন একটি ভিন্ন কারণে। অভিযোগ উঠেছে, তিনি এবং তার ঘনিষ্ঠজনরা উত্তর কোরিয়ার স্কুলছাত্রীদের তুলে নিয়ে তাদের সঙ্গে যৌনকর্ম করেন।

    যৌনকর্মের জন্য বিভিন্ন স্কুলের ১৩ বছরের কম বয়সী ছাত্রীদের শ্রেণিকক্ষ থেকে তুলে নেয়া হয়। আর তুলে নেয়ার কাজটি করে থাকেন কিমের অনুগত সেনারা। পরিবারের কাছে বিষয়টি জানানোর ক্ষেত্রেও ভয়ভীতি দেখানো হয় ভুক্তভোগীদের। স্কুলছাত্রীদের নিয়ে গঠন করা হয় ‘প্রমোদ স্কোয়াড’।

    ২০১১ সালে কিমের বাবা মারা যাওয়ার পর স্কোয়াডটি বন্ধ করে দেয়া হয়েছিল। কিম ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার পর নতুন আবার করে প্রমোদ স্কোয়াড তৈরি করেন। এতে নিয়োগের জন্য লম্বা ও সুন্দরী মেয়েদের খুঁজে বের করা হয়। তাদের দেশটির পিয়ংইয়ং’র হোটেলগুলোতে প্রশিক্ষণ দেয়া হয়।

    গত বছর কিম বলেছিলেন, ‘সবচেয়ে সুন্দরী নারীদের সেকশন ফাইভ নামে ডাকা হয়।’ এ সেকশন ফাইভে থাকে শুধু কিমের একান্তে থাকা মেয়েরা। তাদের বেশিরভাগকে অবশ্য ব্যক্তিগত নিরাপত্তাকর্মী ও বিশ্বস্তদের সঙ্গে বিয়ে দেয়া হয়। কিমের রাষ্ট্রীয় বাসভবনে এদের সঙ্গে পার্টিসহ মদের ব্যবস্থা থাকে।

    প্রমোদ স্কোয়াড থেকে পালানো একজনের বরাত দিয়ে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি এক্সপ্রেস জানায়, শুধু মেডিকেল টেস্টে যারা কুমারী প্রমাণিত হয় তাদেরই নেয়া হয় স্কোয়াডে। সামরিক কর্মকর্তাদের আনন্দ দেয়ার উদ্দেশ্যে প্রাপ্তবয়স্ক বিনোদনকারী হিসেবে তাদের প্রশিক্ষণ দেয় কিমের লোকেরা।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *