Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে সাবেক যুবলীগ নেতা সাখাওয়াতকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

ফেনীতে সাবেক যুবলীগ নেতা সাখাওয়াতকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা

  • ১৮-০৭-২০১৯
  • Feni-Nizam-Hazari-Mamlar-Badi-Assalt-Pic-11-copyফেনী: ফেনীতে যুবলীগ নেতা এম সাখাওয়াত হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ জুলাই) দুপুরে ফেনীর মধুপুরের নিজ বাড়ি থেকে তুলে নিয়ে তাকে হত্যার চেষ্টা চালায় দুর্বৃত্তরা।

    হাসপাতালে চিকিৎসাধীন সাখাওয়াত সাংবাদিকদের জানান, তিনি মঙ্গলবার ফেনীর আদালতে একটি মামলায় হাজিরা দিতে আসেন। বুধবার বাড়িতে গেলে দুপুরে ২০/২৫ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে জিম্মি করে বাড়ির পাশে নিয়ে যায়। সেখানে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করে।

    তিনি বলেন, এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হতে থাকেন। এক পর্যায়ে মৃত ভেবে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় আমায় ফেনী সদর হাসপাতালে নিয়ে আসে।

    পরে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় যুবলীগ নেতা সাখাওয়াতকে।

    ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. রেদোয়ান হোসেন সংবাদ প্রতিদিন বিডিকে বলেন, আহত সাখাওয়াতকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। মাথা, মুখমণ্ডল, হাত ও পায়ে জখম ও ফ্র্যাকচার রয়েছে।

    ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সংবাদ প্রতিদিন বিডিকে এ তথ্য জানান।

    এক সময়ের প্রভাবশালী নেতা জয়নাল হাজারীর ঘনিষ্ট সহচর ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এম সাখাওয়াত হোসেনের বাড়িতে সম্প্রতি শেষ হওয়া উপজেলা নির্বাচনের সময়ও হামলা চালায় দুর্বৃত্তরা।

    পরে তাকে উদ্ধার করে একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিছুদিন আগে কারাগার থেকে মুক্তি পান তিনি।

    (Visited 3 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *