Templates by BIGtheme NET
Home / অন্যান্য / আড়ংয়ে ফের ‘পাঞ্জাবি কাণ্ড’, জরিমানা করলেন সেই কর্মকর্তা ।। songbadprotidinbd.com

আড়ংয়ে ফের ‘পাঞ্জাবি কাণ্ড’, জরিমানা করলেন সেই কর্মকর্তা ।। songbadprotidinbd.com

  • ২৬-০৬-২০১৯
  • image-77591-1561494096নিজস্ব প্রতিবেদক: একই পাঞ্জাবির দামে হেরফেরের দায়ে রাজধানীর বাসাবোয় আড়ংয়ের একটি আউটলেটকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নির্দেশে সহকারী পরিচালক আতিয়া সুলতানা এ জরিমানা করেন।

    জানা যায়, সম্প্রতি কাওছার আহমেদ নামে এক ক্রেতা আড়ংয়ের বাসাবো আউটলেট থেকে একটি পাঞ্জাবি কেনেন ৮৩৬ টাকায়। একই পাঞ্জাবি পরবর্তীতে কিনতে গেলে দাম রাখা হয় ১ হাজার ২১১ টাকা। এ বিষয়ে কাওছার আহমেদ আড়ংয়ের বিরুদ্ধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে প্রতারণার অভিযোগ করেন।

    ভোক্তার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে শুনানিতে বিষয়টি প্রমাণ হয়। এ অপরাধে আড়ংয়ের বাসাবো আউটলেটকে ৫০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

    এর আগে, গত ৩ জুন ঈদুল ফিতরের কেনাকাটার মৌসুমে ৭০০ টাকার পাঞ্জাবি ১ হাজার ৩০০ টাকায় বিক্রি করায় আড়ংয়ের উত্তরার আউটলেটকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানাসহ সেটি বন্ধ করে দেন তিনি। এর কয়েক ঘণ্টা পরই মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে খুলনায় বদলি করা হয়। এ নিয়ে তখন বেশ সমালোচনা ও প্রতিবাদ হয়। পরে প্রধানমন্ত্রীর দৃষ্টিতে এলে বদলির আদেশ বাতিল করে শাহরিয়ারকে স্বপদেই বহাল রাখা হয়।

    (Visited 10 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *