Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ।। songbadprotidinbd.com

ফেনীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ।। songbadprotidinbd.com

  • ২৪-০৬-২০১৯
  • 64903961_638408416662765_3212966395918680064_nফেনী ডেস্কঃ  ফেনীতে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা , বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও কেক কাটার আয়োজন করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে শহরের শহরের জেল রোডের মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের পাশে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতীতে পুষ্পস্তবক অর্পন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    এসময় আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা পরিষদের চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা আজিজ আহমেদ চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সাংসদ জাহার আরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিপি হাফেজ আহমেদ, সহ-সভাপতি জিপি প্রিয় রঞ্জন দত্ত, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবীর শামীম, সাধারণ সম্পাদক আবদুল করিম, আওয়ামী নেতা শহীদ খন্দকার, ফোরকার চৌধুরী, আমির হোসেন বাহার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুশেন চন্দ্র শীলসহ সিনিয়ার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    পরে পৌরসভা চত্তর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশে মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। পরে ৭০তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে কেক কাটা হয়।

    শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক ছাড়াও জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিল লীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের হাজার খানের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *