Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / Slide Show / ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু ।। songbadprotidinbd.com

ঈদুল ফিতর উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু ।। songbadprotidinbd.com

  • ১৭-০৫-২০১৯
  • image-94229সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  ঈদুল ফিতর উপলক্ষে বাস কাউন্টারগুলো থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে সকল রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়।

    প্রতি বছরই ঈদে ঘরে ফেরা নিয়ে টিকিটের আহাজারি লক্ষ্য করা যায়। এবারও প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নগরবাসী সেহরির পরেই বাস কাউন্টারগুলোতে ভিড় জমিয়েছেন। রাজধানীর মহাখালী, কল্যাণপুর, গাবতলী, আসাদগেইট ও শ্যামলীর বাস কাউন্টারগুলো ঘুরে এমন চিত্র দেখা গেছে।

    শুক্রবার সকালে কল্যাণপুর, গাবতলীর বাস কাউন্টারগুলো সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই টিকিট প্রত্যাশীদের ভিড়। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে কাঙ্ক্ষিত দিনের টিকিট কাটার অপেক্ষায় হাজারও মানুষ।

    ঈদের আগাম টিকিট নিতে বাস কাউন্টারে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ভোর রাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে ৩০ মের টিকিটের জন্য অপেক্ষা করছেন।

    এর আগে গত ৯ মে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনভুক্ত বাস কোম্পানিগুলোর মালিকদের এক বৈঠকে আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

    পরিবহনসংশ্লিষ্টরা জানান, প্রতিবছরের মতো গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারই একই ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

    এবার শ্যামলী পরিবহনের চারটি কাউন্টার থেকে হচ্ছে বাসের অগ্রিম টিকিট। কল্যাণপুর কাউন্টার থেকে দেয়া হচ্ছে গাইবান্ধা, রংপুর, কুষ্টিয়া ও মেহেরপুর রুটের টিকিট। শ্যামলী থেকে ঠাকুরগাঁও, পঞ্চগড়, বালিয়াডাঙ্গি ও রানীশংকৈলের টিকিট, আসাদগেট থেকে দেওয়া হচ্ছে ফুলবাড়ী-দিনাজপুর, কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী টিকিট এবং টেকনিক্যাল মোহনা পাম্পের কাউন্টার থেকে দেয়া হচ্ছে পাবনার টিকিট।

    গাবতলীর রজব আলী মার্কেটের এসআর কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে সকালে। আগামী ২৯ মে থেকে ৪ জুন পর্যন্ত টিকিট বিক্রি করবে এসআর পরিবহন কর্তৃপক্ষ। তবে আগমনী, নাবিল, ন্যাশনাল, দেশ ট্রাভেলসের টিকিট দেওয়া হয়েছে অনলাইনে। সহজ.কম থেকে যে কেউ গন্তব্যের টিকিট কিনতে পারবেন।

    জানা গেছে, এবার শ্যামলী পরিবহনের ৪টি কাউন্টার থেকে আসন্ন ঈদুল ফিতরের বাসের টিকিট দেয়া হচ্ছে। কল্যাণপুর কাউন্টার থেকে গাইবান্ধা, রংপুর, কুষ্টিয়া ও মেহেরপুর রুটের টিকিট; শ্যামলীর বাস কাউন্টার থেকে ঠাকুরগাঁও, পঞ্চগড়, বালিয়াডাঙ্গি ও রানী শংকৈলের টিকিট; আসাদগেট থেকে ফুলবাড়ী-দিনাজপুর, কুড়িগ্রাম-ভুরুঙ্গামারীর টিকিট এবং টেকনিক্যাল মোহনা পাম্পের কাউন্টার থেকে পাবনার টিকিট বিক্রি করা হচ্ছে।

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *