Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / ঢাকাস্থ পার্বতীপুর সমিতির ইফতার মাহফিল ১৭ই মে ।। songbadprotidinbd.com

ঢাকাস্থ পার্বতীপুর সমিতির ইফতার মাহফিল ১৭ই মে ।। songbadprotidinbd.com

  • ০৯-০৫-২০১৯
  • PSD_1-768x307নিজস্ব প্রতিবেদক, ঢাকা : ঢাকাস্থ পার্বতীপুর সমিতি’র ইফতার মাহফিল আগামী ১৭ মে রোজ শুক্রবার গ্রান্ড প্রিন্স থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্ট, শ্যামলী শাখা, ৩০ রিং রোড আদাবর, শ্যামলী, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের সম্মানিত বিচারপতি জনাব মোহাম্মদ শওকত হোসেন উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বতীপুরের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক সংসদ সদস্য এজেডএম রেজওয়ানুল হক। এছাড়াও মেজর জেনারেল (অব) আবুল কালাম আজাদ ও জনতা ব্যাংকের ডিএমডি মোঃ জিকরুল হক উপস্থিত থাকবেন।

    ‘যেখানেই থাকি থাকুক হৃদয়ে পার্বতীপুর, যতদিন বাঁচি বাঁচুক প্রাণে পার্বতীপুর’ এই শ্লোগানকে নিয়ে ১৯৯৭ সালে ঢাকাস্থ পার্বতীপুরের এক ঝাক নবীন ও প্রবীণের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় এই সমিতি। প্রতিষ্ঠার পর থেকে উক্ত সমিতির সদস্যরা ঢাকা নারায়ণগঞ্জ, সাভার ও গাজিপুরে বসবাসরত পার্বতীপুরের তরুণদের উক্ত সমিতির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করে। এছাড়াও প্রতিবছর বিভিন্ন সামাজিক ও সাংস্কিতিক অনুষ্ঠান পালন করে।

    উক্ত ১৭মে’র ইফতার মাহফিল অনুষ্ঠানে সমিতির সকল সদস্য ছাড়াও ঢাকাস্থ সকল পার্বতীপুরবাসীকে যথা স্থানে উপস্থিত থাকতে বলা হয়েছে। অনুষ্ঠান সম্পকে যে কোন বিষয়ে সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন ০১৯১৪-৮৭৪-৬৫০ এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

    (Visited 20 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *