Templates by BIGtheme NET
Home / বিনোদন / সন্তান জন্মের পর বান্ধবীকে বিয়ে করবেন অর্জুন ।। songbadprotidinbd.com

সন্তান জন্মের পর বান্ধবীকে বিয়ে করবেন অর্জুন ।। songbadprotidinbd.com

  • ০৫-০৫-২০১৯
  • image-93111বিনোদন ডেস্ক: ভারতীয় অভিনেতা, প্রযোজক, মডেল ও টেলিভিশন উপস্থাপক অর্জুন রামপাল। তিনি বলিউডের একজন প্রতিষ্ঠিত অভিনেতা। ২০০১ সালে পিয়ার ইশক অর মোহাব্বাত চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রাভিনয়ে অভিষেক ঘটে। সম্প্রতি সুসংবাদসহ চেপে রাখা সম্পর্ক প্রকাশ করলেন অর্জুন রামপাল। আর চেপে রাখা গেলো না।

    মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘ ২০ বছরের দাম্পত্য শেষ হয়ে গেছে তার। সেই সম্পর্কের পর ফের অর্জুনের প্রেমের গল্প শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। সেই সম্পর্কের কথা এবার স্বীকার করে নিলেন অর্জুন। সোশ্যাল মিডিয়ায় গ্যাব্রিয়েলার সন্তান সম্ভাবনার কথা জানালেন তিনি।

    নিজেদের ছবি শেয়ার করে অর্জুন লিখেছেন, ‘তোমাকে পেয়ে, সবকিছু নতুন করে শুরু করতে পেরে আমি সৌভাগ্যবান। এ সন্তানের জন্য ধন্যবাদ।’

    অর্জুন-গ্যাব্রিয়েলার একত্রে এ বছরই ছিল প্রথম হোলি। অভিষেক কাপুরের দেয়া হোলিপার্টিতে গিয়েছিলেন তারা। ক্যামেরায় পোজও দেন তারা। তবে সম্পর্কের বিষয়ে তখনও প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

    অর্জুন ও মেহেরের দুই মেয়ে রয়েছে। মাহিকা ও মায়রা। মাহিকা কিছুদিনের মধ্যেই বলিউডেও ডেবিউ করতে পারেন বলে জানা গেছে। অর্জুনের নতুন সম্পর্কের বিষয়ে যদিও মুখ খোলেননি মেয়েরা।

    জানা গেছে, ২০১৭-এ আইপিএলের সময় অর্জুনের সঙ্গে দেখা হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনে কাজ করছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই তাদের দেখা, কথা বলা। এরপর ঘনিষ্ঠতা। সন্তান জন্মের পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন। সূত্র : আনন্দবাজার

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *