Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / বরিশাল / ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ।। songbadprotidinbd.com

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ।। songbadprotidinbd.com

  • ০২-০৫-২০১৯
  • photo-1556734612ফরিদপুর প্রতিনিধিঃ  ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের প্রথম শ্রেণির এক ছাত্রী (৬) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

    ঘোষপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য অপু রানী বিশ্বাসসহ একাধিক সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে আনন্দ বিশ্বাস (৬০) প্রতিবেশী স্কুলছাত্রী শিশুটিকে (৬) আম ও টাকা দেওয়ার কথা বলে বাড়ির পাশে অর্নবের আম বাগানে নিয়ে ধর্ষণ করেন। আনন্দ পেশায় একজন কামার। আনন্দের সংসারে চার মেয়ে ও এক ছেলে আছে। ওই ছাত্রী আনন্দ বিশ্বাসের সম্পর্কে নাতনি। ধর্ষণের পরে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে বাড়িতে ফেলে রেখে যান আনন্দ। ওই ছাত্রীর পরিবারের লোকজন তাৎক্ষণিক তাকে গোহাইল বাড়ি বাজারের গ্রাম্যচিকিৎসক পলাশের কাছে নিয়ে যান। পলাশ তাকে সাময়িক চিকিৎসা দেয়। ওই ছাত্রীর অবস্থার অবনতি হলে পরের দিন মঙ্গলবার রাত ১২টার দিকে সাতৈর বাজারে পল্লি চিকিৎসক শারমিন ইসলাম শেফার কাছে নিয়ে আসে। সেখানে তার চিকিৎসা দেওয়া হয়।

    শারমিন ইসলাম শেফা বলেন, আমার কাছে যখন ওই ছাত্রীকে আনা হয় তখন তার অবস্থা ভালো ছিল না। প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছিল। আমি চিকিৎসা দেওয়ার পরে কিছুটা ভালো হয়েছিল। বুধবার দুপুর ১২টার দিকে আমার কাছে আবার আনার কথা ছিল কিন্তু আনেনি।

    ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মো. ফারুক হোসেন বলেন, ধর্ষণের ঘটনাটি সত্য। ঘটনার পর থেকে আনন্দ বিশ্বাস পলাতক রয়েছে।

    বোয়ালমারী থানার পরিদর্শক মো. শহিদুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিশুকে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার সকালে শিশুটিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ সেন্টারে নেওয়া হবে। ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে। ধর্ষককে আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে।

    (Visited 4 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *