Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / ভুল-ত্রুটি হলে ক্ষমা করবেন: মাশরাফি ।। songbadprotidinbd.com

ভুল-ত্রুটি হলে ক্ষমা করবেন: মাশরাফি ।। songbadprotidinbd.com

  • ০১-০৫-২০১৯
  • image-93421 (2)স্পোর্টস ডেস্কঃ  বিশ্বকাপে নিজেদের সেরাটা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে গেলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। যাত্রার আগে মাশরাফি বলেন, সবাই দোয়া করবেন। ভুল-ত্রুটি কিছু হলে ক্ষমা করবেন। আমাদের সঙ্গেই থাকবেন।

    বুধবার বেলা ১১টার দিকে আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ার আগে মাশরাফি দেশবাসীর দোয়া চেয়ে বলেন, আমরা আপনাদের দোয়া চাই। নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করবো।

    আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ খেলার উদ্দেশে সকালে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছায় বাংলাদেশ দল। সেখানে অপেক্ষমাণ সাংবাদিকরা টাইগার অধিনায়ককে ঘিরে ধরে। যাত্রার আগে মাশরাফি বলেন, আমরা সেরাটা দেয়ার চেষ্টা করব। দোয়া করবেন যেন ভালো করতে পারি।

    এই সফরটি বাংলাদেশ দলের জন্য বড় চ্যালেঞ্জের। ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের মেলে ধরার আগে আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ গা গরম করার সুযোগ পাচ্ছে মাশরাফিরা। আগামী ৫ মে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে। এদিন আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

    ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ড যাবে বাংলাদেশ। আগামী ৩০ মে শুরু হবে বিশ্বকাপ। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম খেলা আগামী ২ জুন, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

    আড়াই মাসের লম্বা এই সফরের জন্য ১৭ সদস্যের দল আজ এমিরেটসের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেছে। দলে থাকা ১৯ ক্রিকেটারেরই একসঙ্গে যাওয়ার কথা ছিল। তবে দুজন পৃথকভাবে যাচ্ছেন। দলের সঙ্গে যাননি টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি যাবেন আজ সন্ধ্যায়। আর গতকাল সন্ধ্যায়ই আয়ারল্যান্ডের উদ্দেশে ঢাকা ছেড়েছেন ফরহাদ রেজা।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *