Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / বরিশাল / যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার ।। songbadprotidinbd.com

যৌন নির্যাতনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার ।। songbadprotidinbd.com

  • ১৭-০৪-২০১৯
  • image-69423-1555504278ঝিনাইদহ প্রতিনিধি: যৌন নির্যাতনের অভিযোগে ঝিনাইদহ শহরের আলহেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিন ছাত্রীকে যৌন নির্যাতন করার অভিযোগে পুলিশ বুধবার তাকে গ্রেপ্তার করে।প্রধান শিক্ষক আবদুস সালামের বাড়ি ঝিনাইদহ শহরের ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামে।

    পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার কয়েকজন অভিভাবক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবদুস সালামকে মারপিট করার সময় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে এক শিক্ষার্থীর অভিভাবক আবদুস সালামের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করলে তাঁকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

    এক ছাত্রীর বাবা অভিযোগ করেন, এই শিক্ষক তার মেয়েসহ বেশ কয়েকজন মেয়ের শরীরে প্রায়ই অনাকাঙ্ক্ষিত স্পর্শ করতেন। এ নিয়ে মেয়েদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। মেয়েরা বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকদের কাছে খুলে বলে। এ বিষয় নিয়ে তারা কয়েকজন অভিভাবক আজ বিদ্যালয়ে যান। ঘটনা জানতে চাইলে প্রধান শিক্ষকের সঙ্গে তাদের বচসা শুরু হয়। পরে তাদের সঙ্গে ওই শিক্ষকের ধস্তাধস্তি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে যায়। অভিভাবকেরা ওই শিক্ষকের বিচার দাবি করেছেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এমদাদুল হক বলেন, আবদুস সালামের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে করা মামলাটি তদন্ত পর্যায়ে আছে।

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *