Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / নুসরাত হত্যা: আসামিপক্ষের আইনজীবীকে আ. লীগ থেকে বহিষ্কার ।। songbadprotidinbd.com

নুসরাত হত্যা: আসামিপক্ষের আইনজীবীকে আ. লীগ থেকে বহিষ্কার ।। songbadprotidinbd.com

  • ১১-০৪-২০১৯
  • image-68686-1554975811সোনাগাজী প্রতিনিধি: মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির গায়ে আগুন দেওয়ার মামলায় আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী বুলবুল সোহাগকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি স্থানীয় কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান।এর আগে, গতকাল বুধবার (১০ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত। গত শনিবার গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তাকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গত সোমবার নুসরাতকে লাইফ সাপোর্টে রাখা হয়।

    জানা যায়, শনিবার সকালে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাতকে পরীক্ষাকেন্দ্রের ভেতরেই তিন তলা ভবনের ছাদে নিয়ে শরীরে আগুন দিয়ে হত্যাচেষ্টা করে দুর্বৃত্তরা। চারজন বোরকা পরে এ হত্যাচেষ্টায় অংশ নেয় বলে নুসরাত জানায়। চিকিৎসকরা জানান, তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়। এর মধ্যে ৭০ শতাংশই গভীরভাবে দগ্ধ।

    এর আগে ২৭ মার্চ ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা তার নিজ কক্ষে ডেকে নিয়ে নুসরাতের শ্লীলতাহানি করে বলে অভিযোগ ওঠে। ওই ঘটনায় থানায় মামলা হলে গ্রেপ্তার করা হয় অধ্যক্ষকে।

    নুসরাতের পরিবারের অভিযোগ, অধ্যক্ষের পক্ষের লোকই পরিকল্পিতভাবে নুসরাতকে হত্যা করতে আগুন দিয়েছিলা।

    (Visited 14 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *