Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / রাজধানীর মোহাম্মদপুরে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে ‘মাদক সম্রাট’ নিহত ।। songbadprotidinbd.com

রাজধানীর মোহাম্মদপুরে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে ‘মাদক সম্রাট’ নিহত ।। songbadprotidinbd.com

  • ১১-০৪-২০১৯
  • বন্দুকযুদ্ধসংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  রাজধানীর মোহাম্মদপুরে র‌্যাবের সঙ্গে একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ীর গুলিবিনিময় হয়েছে। এ তথ্য জানিয়ে র‌্যাব বলছে, এতে নবী হোসেন (৪৭) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ র‌্যাব সদস্য।

     র‌্যাব জানায়, ১১ এপ্রিল বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় চেকপোস্ট চলাকালে এ ঘটনা ঘটে। এ সময় বিদেশি পিস্তল, গুলিসহ ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি, নিহত নবী হোসেন মোহাম্মদপুর এলাকার মাদক সম্রাট।

    র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী বলেন, ‘নিহত নবী হোসেন রাজধানীর মোহাম্মদপুর, জেনেভা ক্যাম্প, কৃষি মার্কেট এলাকার বড় বড় ইয়াবার চালান সরবরাহকারী ছিলেন। এর আগেও তিনি ৩০-৫০ হাজার পিস ইয়াবার বড় চালান আনেন। গোপন সংবাদে আমরা ওই চালান জব্দ করেছি। কিন্তু কোনোভাবেই নবী হোসেনকে ধরতে পারছিলাম না। আজও নবী হোসেন ইয়াবার চালান নিয়ে টেকনাফ থেকে সায়েদাবাদ হয়ে রাজধানীতে ইয়াবার চালান নিয়ে আসেন। প্রথমে আমরা আসাদ গেটে চেকপোস্ট বসাই। কিন্তু পরে জানতে পারি মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় গেছে। সেখানে ঢাকা উদ্যান এলাকায় আরেকটি চেকপোস্ট চলছিলো। সেখানে যাওয়া মাত্র একটি সিএনজিকে দাঁড়ানোর নির্দেশনা দিলে ভেতর থেকে কয়েকজন নেমে এলোপাথারি গুলি ছোড়া শুরু করে। পাল্টা গুলি ছুড়লে নবী হোসেন নিহত হয়।’

    মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী আরও জানান, নবী হোসেনের বাড়ি টেকনাফের শাহপরীর দ্বীপে। তার বিরুদ্ধে মোহাম্মদপুর, যাত্রাবাড়ী, কামরাঙ্গীরচর, আদাবরসহ বেশ কয়েকটি থানায় ১০টি মামলা রয়েছে। তার সঙ্গে কাজ করে এমন ১০-১২ জন এর আগে গ্রেফতার হয়েছে। আরও ৩-৪ জন অধরা আছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

    ময়নাতদন্তের জন্য নবী হোসেনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *