Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী নিহত ।। songbadprotidinbd.com

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী নিহত ।। songbadprotidinbd.com

  • ২৭-০৩-২০১৯
  • সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  রাজধানীর মাটিকাটা এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শফিকুল ইসলাম শফিক (৩৫) নামে নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। মঙ্গলবার দিনগত রাতে র‌্যাব-১১ এর সদস্যরা মাটিকাটা এলাকার একটি বাড়িতে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী শফিকুলকে গ্রেপ্তার করতে গেলে এ ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। গোলাগুলিতে নূর আলম নামে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

    র‌্যাব জানায়, নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী শফিকুল তিনটি হত্যা মামলা, চারটি অস্ত্র মামলাসহ অন্তত এক ডজন মামলার পলাতক আসামি। গোপন তথ্যের ভিত্তিতে শফিকুলের অবস্থান জানতে পেরে মঙ্গলবার রাত ১২টার দিকে মাটিকাটা এলাকার একটি বাসায় অভিযান চালানো হয়। পাঁচতলা ভবনটি তল্লাশি করে র‌্যাবের সদস্যরা ছাদে গেলে সেখানকার চিলেকোঠার একটি কক্ষ থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় র‌্যাবের সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে শফিকুল গুলিবিদ্ধ হয়।

    ঘটনাস্থল থেকে প্রদীপ ও ফারুক নামে দু’জনকে আটক করা হয়। এছাড়া তিনটি আগ্নেয়াস্ত্র অন্তত ৬ রাউন্ড গুলি ও অসংখ্য গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ক্যাম্প ইনচার্জ পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ‘রাত দেড়টার দিকে কয়েকজন র‌্যাব সদস্য একজন গুলিবিদ্ধ আহত লোককে হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।’

    র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, নরসিংদীর অপরাধীদের তালিকায় এক নম্বর আসামি ছিলেন শফিকুল। তাকে আমরা দীর্ঘদিন ধরেই খুঁজছিলাম। তার অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করতে গেলেই শফিকুল ও তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে শফিকুল গুলিবিদ্ধ হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *