Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / চট্টগ্রাম / কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪ ।। songbadprotidinbd.com

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪ ।। songbadprotidinbd.com

  • ২৭-০৩-২০১৯
  • কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই জলদস্যু ও টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছে।বুধবার ভোররাতে টেকনাফের হোয়াইক্যংয়ের খারাংখালী এলাকায় ও পেকুয়ার মগনামা ঘাটে বন্দুকযুদ্ধ হয়।

    টেকনাফ-২ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক শরিফুল জোমাদ্দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে বিজিবির একটি দল অভিযান পরিচালনা করার সময় টেকনাফ উপজেলার খারাংখালী নাফনদী সীমান্ত পয়েন্ট দিয়ে দুইজন ব্যক্তি মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করে।

    এসময় কর্তব্যরত বিজিবির সদস্যরা বাঁধা দিতে গেলে বিজিবি সদস্যদেরকে ধারালো কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে আক্রমণ করে। এ সময় আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

    এ ঘটনায় মিয়ানমারের দুইজন রোহিঙ্গা নাগরিক ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতরা হলো, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মো. তাহেরের ছেলে মোহাম্মদ ইলিয়াস (১৮) ও বালুখালী ক্যাম্পের মো. ইদ্দিসের ছেলে মো. ফারুক মিয়া। ঘটনাস্থল থেকে এক লাখ নব্বই হাজার পিস ইয়াবা ও দুইটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

    শরিফুল জোমাদ্দার আরও জানান, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। এ দিকে টেকনাফ থানা পুলিশ জানিয়েছে, নিহতদের উদ্ধার করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

    অপরদিকে কক্সবাজারের পেকুয়ার মগনামা ঘাট এলাকায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৮টি আগ্নেয়াস্ত্র ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

    র‌্যাব-৭ এর আওতাধীন কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো: মেহেদী হাসান দাবি করেছেন, নিহতরা জলদুস্য। ঘটনা সম্পর্কে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *