Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনীতে ৭৭ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ, আটক ১ ।। songbadprotidinbd.com

ফেনীতে ৭৭ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ, আটক ১ ।। songbadprotidinbd.com

  • ২৫-০৩-২০১৯
  • নিজস্ব প্রতিবেদক: ফেনীতে ৭৭ কেজী গাঁজা ও একটি প্রাইভেট কারসহ মোঃ আক্কাছ মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ০৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

    শনিবার (২৩ মার্চ) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহীপাল থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা হতে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয় করে গাড়িতে বহন করে বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রামের দিকে যাচ্ছে ।

    উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল উড়াল সেতুর পার্শ্বে ফাইভস্টার রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউস এর সামনে ঢাকা হতে চট্টগ্রাম গামী মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

    এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারের এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেট কারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেট কারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেট কারটি আটক পূর্বক আসামী মোঃ আক্কাছ মিয়া (৩৫) নামের একজনকে আটক করে।

    পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর দেখানো ও সনাক্তমতে প্রাইভেট কারটি তল্লাশী করে প্রাইভেট কারের ভিতরে লুকানো অবস্থায় ৭৭ (সাতাত্তর) কেজি গাাঁজা উদ্ধারসহ উক্ত প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-২১-৮৩৮৫) জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামীকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ ১৬ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেট কারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

    র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃত মোঃ আক্কাস মিয়া বি বাড়িয়া জেলার আখাউড়ার আনোয়ার পুর এলাকার মোঃ ছাদেক মিয়ার ছেলে।

    (Visited 3 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *