Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সর্বশেষ / কেন্দ্রে ভোটার ৩ হাজার, ভোট পড়েছে ৪১টি ।। songbadprotidinbd.com

কেন্দ্রে ভোটার ৩ হাজার, ভোট পড়েছে ৪১টি ।। songbadprotidinbd.com

  • ১৮-০৩-২০১৯
  • image-65456-1552914037মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার পৌরসভাধীন কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল অ্যান্ড কলেজ সেন্টারের ৯ নম্বর কক্ষের বুথটিতে অবশেষে একটিও ভোট পড়েনি। এই সেন্টারের ৯টি কক্ষের মধ্যে একটি কক্ষে সর্বোচ্চ ভোট পড়েছে ১০ টি। আর পুরো সেন্টারে মোট ভোট পড়েছে ৪১ টি।সোমবার বিকাল ৪টার পর ভোট গণনার সময়ে ওই সেন্টারে সরেজমিনে গিয়ে দেখা যায় প্রত্যেক বুথের বক্স থেকে ব্যালট পেপার বের করা হলেও একটি ব্যালটবক্স একেবারেই খালি।

    গণনায় দেখা যাই এই সেন্টারে ৯টি বুথে মোট ভোট পড়েছে ৪১ টি। তার মধ্যে দুইটি ভোট বাতিল বলে গণ্য হয়েছে। বাকি ৩৯ টি ভোটের মধ্যে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আলাউর রহমান টিপু (চশমা) ২৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। একই পদে ভিপি মতিন (বালব) পেয়েছেন ১৩ ভোট।

    ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শাহিনুর রহমান (পদ্মফুল)। একই পদে মিলি আছিয়া রহমান (প্রপজাপতি) ১৬, রাশিদা খান (কলসি) ৪ ও মিতা ভুঁইয়া তানিয়া (ফুটবল) ০১ ভোট পেয়েছেন।

    এর আগে দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায় কেন্দ্রের ৩ নং ও ৯নং কক্ষ ভোটার শূন্য। দু’টি বুথে একটিও ভোট পড়েনি। এর আগে বেলা ১১টা পর্যন্ত এই সেন্টারে অন্যান্য বুথে মোট ভোট পড়ে ৮টি৷

    জানা যায়, এই কেন্দ্রে মোট ভোটারসংখ্যা ২ হাজার ৯৯৭। যাদের ৯টি বুথে ভাগ করা হয়েছে। কিন্তু ভোটারদের ডেকে এনেও ভোট দেয়ানো যায়নি।

    প্রিসাইডিং অফিসার নিলাদ্রি শেখর বলেন, আমরা পুরো প্রস্তুতি নিয়ে বসে ছিলাম। কিন্তু একটি কক্ষে ভোট দেয়ার মানুষই থাকবে না তা ভাবিনি। এই সেন্টারে মোট ভোট পড়েছে ৪১ টি। যার মধ্যে দুইটি ভোট বাতিল হয়েছে। এখানে ভাইস চেয়ারম্যান (পুরুষ) আলাউর রহমান টিপু (চশমা) ২৭ ভোট পেয়ে ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রহমান (পদ্মফুল) ১৯ পেয়ে বিজয়ী হয়েছেন।

    উল্লেখ্য যে এই উপজেলা চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের কামাল হোসেন নির্বাচিত হয়েছে। যার ফলে সেই পদের জন্য ভোটগ্রহণ করা হয়নি।

    (Visited 11 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *