Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / ঢাকা / জজ কোর্টের লিফট ছিঁড়ে আহত ১০ ।। songbadprotidinbd.com

জজ কোর্টের লিফট ছিঁড়ে আহত ১০ ।। songbadprotidinbd.com

  • ০৭-০৩-২০১৯
  • image-63815-1551939000নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর দায়রা জজ ভবনের একটি লিফট ছিঁড়ে পড়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকাল ১০টা ১১ মিনিটে এ ঘটনা ঘটে।আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল) ও ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

    তবে সূত্রাপুর থানার ওসি মশিউর রহমান বলেন, লিফট ছিঁড়ে অন্তত ১২ জন আহত হয়েছেন। এদের মধ্যে ঢামেক জরুরি বিভাগে আসেন সাতজন। একজন চিকিৎসা নিয়ে চলে গেলেও বাকি ছয়জন ভর্তি রয়েছেন। তারা সবাই আঘাতপ্রাপ্ত।

    কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ফারুক জানান, বৃহস্পতিবার সকালে লিফটটি ছিঁড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। এসময় ১০ থেকে ১২ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

    তিনি জানান, সকাল ১০টার দিকে লিফট চালু হওয়ার কিছুক্ষণ পরই এই দুর্ঘটনা ঘটে। আহতদের বেশিরভাগই আইনজীবী। তাদের কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে ও বাকিদের ঢাকা ন্যাশনাল মেডিক্যাল কলেজে রাখা হয়েছে।

    ন্যাশনাল মেডিকেল কলেজের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক রাশেদুল হাসান জানান, লিফট ছিঁড়ে আহত হওয়া ১৪ জনকে এখানে নিয়ে আসা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ১৩ জনকে ঢাকা মেডিকেল ও একজনকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, এ দুর্ঘটনায় আহত হয়ে সেখানে ভর্তি হওয়া কয়েকজনের মধ্যে রয়েছেন আইনজীবী সুলতান, নাহার, সোয়াদ খান, আইয়ুব আলী, কাওসার আলম মিঠু, মুহুরী মো. আমিন, পেশকার মো. সুমন ও কোর্ট স্টাফ আমিনুল হক। এছাড়া, লিফটম্যানের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলমকেও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    আদালত সূত্র জানায়, ছয়তলা ভবনের পাঁচতলা থেকে লিফট ছিঁড়ে এ দুর্ঘটনা ঘটে। লিফটে মধ্যে পুরুষ ও নারী আইনজীবী, কোর্টের কর্মকর্তা-কর্মচারী ও বিচারপ্রার্থীরা ছিলেন।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *