Templates by BIGtheme NET
Home / সারাবাংলা / ঢাকা / টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৬ ।। songbadprotidinbd.com

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৬ ।। songbadprotidinbd.com

  • ২৩-০২-২০১৯
  • image-90539টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরাে অনন্ত ৬ জন। শনিবার ভোরে জেলার কালিহাতী উপজেলার বঙ্গবন্ধু সেতু মহাসড়কের হাতিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন, মাইক্রোবাস চালক মোশারফ হোসেন মুসা ও চাপাইনবাবগঞ্জ জেলার সুজনের সভাপতি সৈয়দ শাহজামাল এবং মির্জাপুরের কাঠ ব্যবসায়ী সামাদ খান (৬০)।

    এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, চাপাইনবাবগঞ্জ থেকে মাইক্রোবাসটি ঢাকার দিকে যাচ্ছিল। শনিবার ভোরে মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া নামক স্থানে পৌঁছলে মাইক্রোবাসটিকে পিছন থেকে অপর একটি অজ্ঞাত পরিবহন ধাক্কা দেয়।

    ওসি বলেন, ঘটনাস্থলে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শাহজামাল ও মাইক্রোবাস চালক নিহত হন। এ ঘটনায় আহত হয় আরো ৬ জন। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
    অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

    স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস তাকে চাপা দেয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *