Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / জাতীয় / ইজতেমা আয়োজনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা ।। songbadprotidinbd.com

ইজতেমা আয়োজনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা ।। songbadprotidinbd.com

  • ১২-০২-২০১৯
  • image-90100সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  শান্তিপূর্ণভাবে ইজতেমা আয়োজন ও দেশব্যাপী তাবলিগের কাজ করতে নতুন নির্দেশনা দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ মাহবুবুল আলম স্বাক্ষরিত একটি নোটিশ জারি করা হয়েছে।

    তাবলিগ কার্যক্রম ও বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে আয়োজন নিশ্চিতকরণ প্রসঙ্গে’ শিরোনামের নোটিশে পুলিশ মহাপরিদর্শক, সকল বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের ইজতেমা উপলক্ষে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতির বিষয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

    নোটিশে বলা হয়, বিশ্ব ইজতেমাকে সামনে রেখে দেশব্যাপী দাওয়াতে তাবলিগের কার্যক্রম সুন্দর ও শান্তিপূর্ণভাবে পরিচালনা প্রয়োজন। দেশের বিভিন্ন এলাকা হতে বিশ্ব ইজতেমায় অংশগ্রহণে ইচ্ছুক মুসল্লিগণকে যেন কোনো বাধা প্রদান করা না হয় এবং ইজতেমায় অংশগ্রহণকারীদের মধ্যে কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেই লক্ষ্যে তাদের যাতায়াত ও সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা প্রয়োজন।

    বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দেশব্যাপী দাওয়াতে তাবলিগের কার্যক্রম ও আগামী ১৫-১৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে টঙ্গীতে অনুষ্ঠেয় বিশ্ব ইজতেমায় অংশগ্রহণকারীদের নিরাপদ অংশগ্রহণ নিশ্চিত করার নিমিত্ত সার্বিক সহযোগিতা প্রদানের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

    প্রসঙ্গত, তাবলিগ জামাতের দু’পক্ষের সংঘর্ষের কারণে ২০১৯ সালের বিশ্ব ইজতেমা অনেকটা অনিশ্চিত হয়ে পড়েছিল। সরকারের হস্তক্ষেপে ১৫-১৮ ফেব্রুয়ারি টানা চারদিন ইজতেমা হলেও দু’পক্ষ আলাদাভাবে তাদের কার্যক্রম পরিচালনা করবে।

    (Visited 7 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *