Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগের নেতা ।। songbadprotidinbd.com

সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগের নেতা ।। songbadprotidinbd.com

  • ১১-০২-২০১৯
  • image-60825-1549859767সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ খুলনায় সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা সবাই জেলা পর্যায়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতা।নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম (তিনিই গাড়িটি চালাচ্ছিলেন), থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী।

    লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, খুলনা থেকে প্রাইভেটকারটিতে (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) ওই পাঁচজন রূপসার দিকে যাচ্ছিল। রবিবার রাত ১১টার দিকে রূপসা বাইপাস সড়কে খুলনার দিক থেকে আসা সিমেন্টবোঝাই ট্রাকটির (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা ঘটনাস্থলেই মারা যান।

    তিনি আরো বলেন, দু’টি গাড়ি যখন মহানগর খাজুর বাগান অতিক্রম করছিল, তখন এক ভবঘুরে পাগল প্রাইভেটকারের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার ও ট্রাকের এ সংঘর্ষ হয়।

    এতে প্রাইভেটকারের ভেতরে থাকা পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতাই প্রাণ হারান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে যায়। মরদেহগুলো রাতেই গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    রোববার খুলনায় ওই পাঁচজন বেড়াতে এসেছিলেন। সোমবার বাদজোহর গোপালগঞ্জ স্টেডিয়ামে নামাজের জানাজা শেষে তাদের দাফন করা হবে।

    (Visited 25 times, 3 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *