Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / অন্যান্য / সাড়ে তিন লাখ টাকায় কবরের জমি বিক্রি ।। songbadprotidinbd.com

সাড়ে তিন লাখ টাকায় কবরের জমি বিক্রি ।। songbadprotidinbd.com

  • ১০-০২-২০১৯
  • image-60646-1549715975নিজস্ব প্রতিবেদেক: সাড়ে তিন লাখ টাকায় কবরের জমি বিক্রি করছে এমআইএস হোল্ডিংস। শনিবার রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব মেলার ৩১ নম্বর স্টলে গিয়ে এ তথ্য জানা যায়।এমআইএস হোল্ডিংসের কর্মকর্তারা জানান, পূর্বাচল রাওজাতুল জান্নাত প্রকল্পের আওতায় বুকিং নেওয়া হচ্ছে কবরের জমির। প্রায় ২০০ বিঘা জমির উপর ৮ হাজার কবরের সংকুলান হবে এখানে। ইতোমধ্যে দুই হাজার কবরের জমি তৈরি করা হয়েছে।

    ৭ ফুট দৈর্ঘ্য এবং ৩.৫ ফুট প্রস্থের (২৪.৫ বর্গফুট) এসব জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ লাখ ৩০ হাজার টাকা। আর এককালীন সার্ভিস চার্জ ১৫ হাজার টাকা। মোট ৩ লাখ ৪৫ হাজার টাকায় পাওয়া যাবে একটি কবর।

    প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা আফরোজা সুলতানা বলেন, ঢাকা শহরে এখন আর কোথাও স্থায়ী কবর বরাদ্দ পাওয়া যায় না। তবে আমরা এখানে স্থায়ী কবর দিচ্ছি। যিনি জমি কিনবেন তাকে সাব-কাবলা রেজিস্ট্রি করে দেওয়া হবে। এই জমি আর কাউকে দেওয়া হবে না। আমাদের এখানে শুধু কবরস্থান করা হবে, তা নয়। এখানে মসজিদ, মাদ্রাসা এবং এতিমখানাও করা হচ্ছে। যারা এখানে জমি কিনবেন তাদের টাকার একটি অংশ থেকে এগুলো করা হবে।

    জানা যায়, কবর বুকিং দেওয়া কোনো ব্যক্তি মারা যাওয়ার পর তার মরদেহ সম্পর্কিত সকল আনুষ্ঠানিকতা এমআইএস হোল্ডিংস করবে।মরদেহের গোসল করানো, জানাজা, দাফন সবই করে দেবে প্রতিষ্ঠানটি। তাছাড়া ২৪ ঘণ্টা কবরের নিরাপত্তায় থাকবে পর্যাপ্ত নিরাপত্তাকর্মী। আর এ সবকিছুই মিলবে ৩ লাখ ৪৫ হাজার টাকার মধ্যে।

    মেলায় বাড়তি আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে স্টলটি। কবরের জমি কেনা যায় শুনে অনেকে অবাকও হচ্ছেন। আবার কেউ কেউ বিজ্ঞাপন দেখে বিস্তারিত জানতে এসেছেন এ স্টলে।

    (Visited 5 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *