Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ফেনী / ফেনী প্রেসক্লাবের সভাপতি দারা ও সম্পাদক রাসেল ।। songbadprotidinbd.com

ফেনী প্রেসক্লাবের সভাপতি দারা ও সম্পাদক রাসেল ।। songbadprotidinbd.com

  • ২৯-০১-২০১৯
  • 20190129_193450প্রেস বিজ্ঞপ্তিঃ ফেনী প্রেসক্লাব কার্যকরী পরিষদ ২০১৯ গঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে প্রেসক্লাব সভাপতি আবু তাহের ভুইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রন্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে আসাদুজ্জামান দারা (দৈনিক কালের কন্ঠ) সভাপতি ও মাইনুল ইসলাম রাসেল (এস এ টিভি) কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি- কামাল উদ্দিন ভূঞা (সাপ্তাহিক ফেনীর গৌরব), যুগ্ম সাধারণ সম্পাদক- আর এম আরিফুর রহমান (যমুনা টিভি ও দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ- মো: মুহিববুল্লাহ ফরহাদ (সাপ্তাহিক ফেনী সমাচার), দপ্তর, প্রচার,তথ্য প্রযুক্তি সম্পাদক- আবদুল্লাহ আল-মামুন (সকালের খবর, সাপ্তাহিক কলকন্ঠ, দি ডেইলি সান) ক্রীড়া ও সাহিত্য সম্পাদক নজির আহম্মদ রতন ( নিউজ টুয়েন্টিফোর)।

    কার্যকরী সদস্যরা হলেন- নুরুল করিম মজুমদার (সাপ্তাহিক হকার্স), মীর হোসেন মীরু (সাপ্তাহিক ফেনী বার্তা), আবু তাহের (দৈনিক প্রথম আলো/ ডেইলি স্টার), বখতেয়ার ইসলাম মুন্না (সময় টিভি) রবিউল হক রবি ( চ্যানেল অাই,সাপ্তাহিক ফেনী খবর,রেডিও টুডে) ,মুহাম্মদ আবু তাহের ভুইয়া (ডেইলি অবজারভার, ডিবিসি) জমির উদ্দিন বেগ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন, মাছরাঙা টিভি)। সাধারণ পরিষদ সদস্যরা হলেন নজরুল ইসলাম রন্জু ( একুশে টিভি) , নাজমুল হক শামীম (ইন্ডিপেনডেন্ট টিভি, দৈনিক মানবজমিন)।

    সহযোগী সদস্যরা হলেন আতিয়ার সজল (সময় টিভি),সৌরভ পাটোয়ারী (দৈনিক বাংলাদেশের খবর,সাপ্তাহিক ফেনীর গৌরব ও হকার্স) শাহজালাল ভুঞা (দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক অজেয় বাংলা ) মোস্তফা কামাল বুলবুল (সাপ্তাহিক ফেনী টাইমস),শাবিহ মাহমুদ (দৈনিক সংবাদ) আমজাদুর রহমান রুবেল (সাপ্তাহিক ফেনী সমাচার) সুরন্জিত নাগ (দৈনিক অজেয় বাংলা),এম এমরান পাটোয়ারী (দৈনিক আমাদের নতুন সময় ও সাপ্তাহিক ফেনী বার্তা) ,জুলহাস তালুকদার (ভিডিও সাংবাদিক সময় সংবাদ), আশিকুন্নবী সজিব ( দৈনিক অজেয় বাংলা ও কারেন্ট নিউজ ডট কম) মোহাম্মদ সায়েম (সাপ্তাহিক হকার্স), মীর হোসেন রাসেল ভিডিও সাংবাদিক ( সময় টিভি) দুলাল তালুকদার ভিডিও সাংবাদিক( চ্যানেল আই ও ডিবিসি নিউজ)।

    (Visited 4 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *