Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / সারাবাংলা / খুলনা / সরকারি চাকরিজীবীদের জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কঠোর হুঁশিয়ারি ।। songbadprotidinbd.com

সরকারি চাকরিজীবীদের জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কঠোর হুঁশিয়ারি ।। songbadprotidinbd.com

  • ২৫-০১-২০১৯
  • image-58603-1548338438মেহেরপুর প্রতিনিধি: সরকারি চাকরিজীবীদের উদ্দেশে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে তিনি এ হুঁশিয়ারি দেন। মন্ত্রী বলেন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের প্রায় ১২৩ ভাগ বেতন ভাতা বাড়ানো হয়েছে। তাদের দুর্নীতি করার কোনো সুযোগ নেই। কেউ যদি দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থাকেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, মুক্তযুদ্ধের স্মৃতি বিজড়িত জেলা হিসেবে পরিচিত মেহেরপুরের মুজিবনগর। এখানেই শপথ নেন বাংলাদেশের প্রথম সরকার। সেই সরকারের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এ জেলার একজন মানুষ হয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় আমি গর্বিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো ক্ষুধা ও দরিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার। সেই লক্ষে কাজ করছে সরকার।

    এর আগে বিকেলে ঢাকা থেকে মেহেরপুরে পৌঁছান প্রতিমন্ত্রী। জেলার শেষ সীমান্ত মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের নতুন দরবেশপুর মোড়ে তাকে ফুল দিয়ে বরণ করে নেন সাধারণ মানুষ। পরে তিনি পৌর কবরস্থানে বাবা ছহী উদ্দীন ও মা ফজিলাতুন্নেছার কবর জিয়ারত করেন। এরপর সার্কিট হাউজে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

    এ সময় মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

    (Visited 12 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *