Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / মিডিয়া সংবাদ / প্রবীণ সাংবাদিক বশির আহমদ আর নেই ।। songbadprotidinbd.com

প্রবীণ সাংবাদিক বশির আহমদ আর নেই ।। songbadprotidinbd.com

  • ২৫-০১-২০১৯
  • basir20190125032019সংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  প্রবীণ সাংবাদিক বশির আহমদ আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুরের কালশীতে সাংবাদিক আবাসিক এলাকার বাসায় পড়ে গিয়ে তিনি অসুস্থ হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

    বশির আহমেদ জাতীয় প্রেস ক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-ক্র্যাবের জ্যেষ্ঠ সদস্য ছিলেন। আজ বাদ জুমা সাংবাদিক আবাসিক এলাকা জামে মসজিদে জানাজা শেষে কালশী কবরস্থানে তার লাশ দাফন করা হবে। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, নাতি-নাতিন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    জানা যায়, গতকাল রাত পৌনে ৯টার দিকে তিনি বাসার বাথরুমে পড়ে যান। অচেতন অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে মিরপুরে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    বশির আহমদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকে। দৈনিক আজাদের মাধ্যমে তিনি সাংবাদিকতা শুরু করেন। পরে দৈনিক সংবাদে অপরাধবিষয়ক সাংবাদিকতা করেন প্রায় ২৫ বছর। সবশেষ তার সম্পাদনায় সাপ্তাহিক পত্রিকা দেশ সমাচার বের হচ্ছিল।

    (Visited 6 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *