Templates by BIGtheme NET
Home / নোয়াখালী / নোয়াখালীতে আবারও গণধর্ষণ ।। songbadprotidinbd.com

নোয়াখালীতে আবারও গণধর্ষণ ।। songbadprotidinbd.com

  • ২০-০১-২০১৯
  • pKIxCbMIiJtvNYiOv4zI5YJjNaPSmhGHJdsUPZiq

    নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামে ঘরে সিঁধ কেটে এক গৃহবধূকে (২৭) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামে স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    শনিবার (১৯ জানুয়ারি) দুপুর ১টার দিকে ওই গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আটক জাকির হোসেন জহির নবগ্রামের এনামুল হকের ছেলে। জহির স্থানীয় জিয়া নগর এলাকায় একটি মুদি দোকান রয়েছে।

    ওই গৃহবধূর বরাত দিয়ে তার মামা গণমাধ্যমকে জানান, শুক্রবার (১৯ জানুয়ারি) রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ সাতজন তার ভাগিনার ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করে ওই গৃহবধূর কাছে থাকা ৬০ হাজার টাকা দিতে বলে। এনিয়ে তাদের সঙ্গে ওই গৃহবধূর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের লাইট বন্ধ করে ওই গৃহবধূর মা (৬৫), তার এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মধ্যে তিনজন ভিকটিমকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে জহির ও তার লোকেরা ঘর থেকে বের হয়ে যান। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা, দুই ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়।

    এদিকে, এ ঘটনার পর কয়েকজন দুর্বৃত্ত পার্শ্ববর্তী নূর নবীর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে এক ভরি স্বর্ণ ও নগদ ৩৪ হাজার টাকা নিয়ে যায়।

    কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জানান, ওই গৃহবধূকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    (Visited 8 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *