Templates by BIGtheme NET
শিরোনামঃ
Home / ব্রেকিং নিউজ / সংসদের বাইরেও বিরোধী দল থাকতে পারে : খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

সংসদের বাইরেও বিরোধী দল থাকতে পারে : খালেদা জিয়া ।। songbadprotidinbd.com

  • ১৩-০১-২০১৯
  • image-157584সংবাদ প্রতিদিন বিডি ডেস্ক: শুধু জাতীয় সংসদে নয়, বাইরেও বিরোধী দল থাকতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়া।

    রোববার পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ আদালতে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানির একপর্যায়ে তিনি এ কথা বলেন।

    মামলার শুনানিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, নাইকোর সঙ্গে যে চুক্তি সেটির উদ্যোগ শুরু হয় ১৯৯৮ সাল থেকে। এরপর বিএনপি সরকার থেকে চুক্তি করে। এখন তো আমরা বিরোধী দলে।

    এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, আপনারা এখন বিরোধী দলে নেই। এর জবাবে খালেদা জিয়া বলেন, সংসদের বাইরেও বিরোধী দল থাকতে পারে। যারা জনগণের স্বার্থ নিয়ে সংসদের বাইরে কাজ করে তারাই বিরোধী দল।

    আজ খালেদা জিয়ার উপস্থিতিতে নাইকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের আংশিক শুনানি হয়। ঢাকা বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুল আলমের আদালতে এ দিন আসামি গিয়াস উদ্দিন মামুন, সেলিম ভূঁইয়া, সি এম ইউছুফের শুনানি হয়। মামলার আরেক আসামি মওদুদ আহমদের পক্ষে আংশিক শুনানি করেন তিনি নিজেই। শুনানি শেষে আদালত ২১ জানুয়ারি এ মামলার পরবর্তী শুনানির দিন ঠিক করেন।

    (Visited 4 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *