Templates by BIGtheme NET
Home / ফেনী / ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুনর্মিলনী উদ্বোধন করলেন সেনাপ্রধান ।। songbadprotidinbd.com

ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুনর্মিলনী উদ্বোধন করলেন সেনাপ্রধান ।। songbadprotidinbd.com

  • ১২-০১-২০১৯
  • tgytyityitসংবাদ প্রতিদিন বিডি ডেস্কঃ  ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিন দিনব্যাপী প্রথম পুনর্মিলনীর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল শুক্রবার কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি ফেনী গার্লস ক্যাডেট কলেজে এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস। এরপর প্রধান অতিথি এক্সক্যাফ (এক্স ক্যাডেট অ্যাসোসিয়েশন অব ফেনী গার্লস ক্যাডেট কলেজ) পুনর্মিলনীর উদ্বোধন করেন এবং পুনর্মিলনী প্যারেডের সালাম গ্রহণ করেন।

    সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশে বক্তব্য রাখেন এবং তাদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এরপর বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের অংশগ্রহণে ‘নারী জাগরণ’-এর ওপর একটি বর্ণাঢ্য প্রদর্শনীর আয়োজন করা হয়। পরবর্তীতে সেনাবাহিনী প্রধান ও প্রাক্তন ক্যাডেটরা পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপণ করেন।

    3-27অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তিন দিনব্যাপী ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান বৃহস্পতিবার শুরু হয়। —আইএসপিআর

    (Visited 18 times, 1 visits today)

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    *